• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

দর্শকদের সাথে কথা বলবেন সালমান খান, বিপিএল আরও যা থাকছে


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৭, ২০১৯, ০৮:৫৩ পিএম
দর্শকদের সাথে কথা বলবেন সালমান খান, বিপিএল আরও যা থাকছে

ঢাকা: বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন হচ্ছে রোববার (৮ ডিসেম্বর)। এবারের বিপিএলে সবচেয়ে বড় আকর্ষণ বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এই টুর্নামেন্টের সাতটি দলই আলাদা স্পন্সর নিয়ে পরিচালনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  আগের তিন আসরে বাদ পড়েছিল উদ্বোধনী অনুষ্ঠান। ২০১৬ সালের বিপিএলে সময় স্বল্পতা, ২০১৭ সালে বন্যা ও ২০১৯ সালে শেষ আসরে উদ্বোধনী অনুষ্ঠান হয়নি জাতীয় নির্বাচনের কারণে।এবার উদ্বোধনী অনুষ্ঠান তো থাকছেই। দর্শকদের বিনোদন দিতে আসছেন নামীদামী তারকারা।

সালমান খান, ক্যাটরিনা কাইফ এদের মধ্যে সবচেয়ে বড় আকর্ষণ। থাকবেন কৈলাশ খের, সনু নিগম। সুরের মূর্ছনায় দর্শক মাতাতে থাকবেন ব্যান্ড তারকা জেমস ও ফোক সম্রাজ্ঞি মমতাজ। বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানিয়েছেন বিকেল ৫টা থেকেই শুরু হবে তাদের আয়োজন। তবে প্রধানমন্ত্রী আসায় নিরাপত্তাজনিত কারণে দর্শকদের প্রবেশ শুরু হবে দুপুর আড়াইটায়, এবং সাড়ে চারটার মধ্যেই বন্ধ করে দেওয়া হবে গেট।

বিকেল ৫টায় স্থানীয় শিল্পীরা পরিবেশন করবেন দেশের গান। সন্ধ্যা ছয়টায় মঞ্চে উঠবেন জেমস। আধাঘণ্টা বরাদ্দ মঞ্চের এই সম্রাটের জন্য। সাড়ে ছয়টায় মমতাজ পরিবেশন করবেন ফোক গান। সন্ধ্যা সাড়ে সাতটায় বিপিএলের সপ্তম আসরের উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরই মঞ্চে উঠবেন ভারতীয় সঙ্গীতশিল্পী সনু নিগম। রাত সাড়ে ৮টায় মঞ্চে আসবেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। নিজের অভিনীত চলচ্চিত্রের জনপ্রিয় কিছু গানের সঙ্গে পারফর্ম করবেন তিনি। সবার শেষে মঞ্চে আসবেন সালমান খান। নিজের অভিনীত চলচ্চিত্রের জনপ্রিয় গানে পারফর্ম করার পাশাপাশি দর্শকদের সঙ্গে কথা-আড্ডায়ও মাত করবেন উপমহাদেশের জনপ্রিয় এই বলিউড অভিনেতা।

সোনালীনিউজ/আরআইবি/এএএইচ

Wordbridge School
Link copied!