• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘দহন’-এ দেখা মিলবে শাকিব খানের!


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২৮, ২০১৮, ১২:৪৭ পিএম
‘দহন’-এ দেখা মিলবে শাকিব খানের!

দহন পোস্টার-শাকিব খান

ঢাকা: জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ সিনেমায় দেখা মিলবে শাকিব খানের! এরই মধ্যে রায়হান রাফী পরিচালিত সিয়াম-পূজা অভিনীত এই সিনেমাটির ট্রেলার প্রকাশ হয়েছে।  ‘দহন’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ৩০ নভেম্বর। 

এরই মধ্যে দহনের ২টি গান, ট্রেলার প্রকাশ হয়েছে। আর এর একটি গানে দেখা গেছে সুপারস্টার শাকিব খানকে। তবে কি সত্যিই ‘দহন’ সিনেমায় শাকিব খান ?  হ্যা সত্যি সত্যিই এই সিনেমায় দেখা মিলবে শাকিব খানের। কি ভাবছেন? কোন গেস্ট চরিত্রে তাহলে অভিনয় করেছেন শাকিব অভিনয় করেছেন এখানে। না তেমনটিও হয়নি।

তবে দহনে শাকিবের দেখা মিলবে। সোমবার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে সিনেমাটির নতুন একটি গান। ‘সকাল হাসে’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও বুশরা শাহরিয়ার। গানটি লিখেছেন ও সুর করেছেন বুশরা আর সংগীতায়োজন করেছেন ইমরান।

‘সকাল হাসে’ গানটিতে দেখা যাচ্ছে। সিয়াম ও পূজা দুজন একসঙ্গে সিনেমা দেখতে যাচেছ। সিনেমা হলের সামনে শাকিবের সিনেমার পোস্টার। তারা সুপারস্টার শাকিবের সিনেমা দেখতেই হলে ঢোকে। সিনেমা হলের পর্দাতে শাকিবের উপস্থিতি চোখে পড়ে। ‘দহনে’ এভাবেই হাজির হয়েছেন শাকিব খান।

সোমবার বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড় পত্র পেয়েছে ‘দহন’। প্রথম সপ্তাহে ৪০টি সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি। সিয়াম-পূজা জুটির দ্বিতীয় সিনেমা এটা। এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, জাকিয়া বারী মম, ফজলুর রহমান বাবু প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!