• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘দহন’ সেকেন্ড লুক, মুক্তি ৩০ নভেম্বর


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১২, ২০১৮, ১২:০৩ পিএম
‘দহন’ সেকেন্ড  লুক, মুক্তি ৩০ নভেম্বর

‘দহন’ সিনেমার পোস্টার

ঢাকা: ৩০শে নভেম্বরে মুক্তি পেতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও রায়হান রাফি পরিচালিত আলোচিত সিনেমা ‘দহন’। সিনেমার ফাস্টলুক প্রমো ও ‘হাজীর বিরিয়ানি’ শিরোনামে একটি গান প্রকাশ করা হয়েছে যা ইতোমধ্যে ব্যপক আলোচনায় এসেছে। 

এরই ধারাবাহিকতায় এবার প্রকাশ হল ‘দহন’-এর সেকেন্ড লুক। সোমবার (১২ নভেম্বর) জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেইজে আপলোড করা হয়েছে পোস্টারটি। সেকেন্ড লুকে সিনেমার নায়ক সিয়াম আহমেদকে দেখা গেছে কয়েদির পোশাকে। বাইরে আগুন চোখে তাকিয়ে রয়েছেন নায়িকা পূজা চেরি ও রহস্যময় দৃস্টিতে নায়িকা জাকিয়া বারী মম। দহন সিনেমায় যে শোক রয়েছে তা পোস্টারে ফুটে উঠেছে।

‘দহন’ সিনেমার পোস্টার

সিনেমায় কলকাতার আকাশ সেনের সঙ্গে র‌্যাম্পে কণ্ঠ দিয়েছেন নায়ক সিয়াম। সিয়াম, পূজা চেরি, জাকিয়া বারী মম ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন মনিরা মিঠু, রাজ রীপা প্রমুখ। এর চিত্রনাট্য রচনা করছেন দেলোয়ার হোসেন দিল।

এদিকে প্রমোশনের অংশ হিসেবে বহুল প্রতীক্ষিত এই চলচ্চিত্রের পোস্টার ডিজাইনের প্রতিযোগিতা চলছে। নির্বাচিত তিন জন সেরা পোস্টার ডিজাইনারের পুরষ্কার হিসেবে পাবেন-১ম সেরা পুরষ্কার : ১০০০০ টাকা, ২য় সেরা পুরষ্কার : ৭০০০ টাকা, ৩য় সেরা পুরষ্কার পাবেন ৫০০০ হাজার টাকা। এছাড়া সেরা ১০ জন পোস্টার ডিজাইনার দহন টিমের সাথে বসে দহন সিনেমা দেখার সুযোগ পাবে, সুযোগ পাবে সিয়াম পূজার সাথে সেল্ফি তোলার ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!