• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দাদার লাশের ওপর বসে তিন বছরের শিশুর কান্না


আন্তর্জাতিক ডেস্ক জুলাই ১, ২০২০, ০৭:২৪ পিএম
দাদার লাশের ওপর বসে তিন বছরের শিশুর কান্না

ঢাকা: জঙ্গিদের গুলিতে ঝাঁজরা হয়ে গেছে দেহ। রক্তে ভেসে যাচ্ছে পরনের সাদা শার্ট। আর সেই দাদার মৃতদেহের ওপর বসেই অঝোরে কেঁদে চলেছে তিন বছরের দুধের শিশু। অজানা ভয় গ্রাস করেছে স্বজনহারা বাচ্চাটিকে। মায়ের কাছে ফিরতে চায় সে। যেভাবেই হোক। যত তাড়াতাড়ি সম্ভব। বাচ্চার সেই হৃদয়বিদারক ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 

জানা গেছে, ঘটনার পরই মায়ের কোলে নিরাপদ আশ্রয়ে শিশুকে ফিরিয়ে দিতে দ্রুত ব্যবস্থা নেয় জম্মু ও কাশ্মীর পুলিশ। এর আগে, বুধবার সাতসকালে কাশ্মীরের সোপর মডেল টাউনে সিআরপিএফ এবং কাশ্মীর পুলিশে যৌথ টহলদারি বাহিনীর ওপর চড়াও হয় জঙ্গিরা। আড়াল থেকে এলোপাথাড়ি গুলি চালায় তারা। যার ফলে একজন সেনা নিহত হন। আরও অন্তত ৩ জন সিআরপিএফ সেনা আহত হন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে। 

সেনা-জঙ্গি গুলির লড়াইয়ের মধ্যেই প্রাণ হারান লোকটি। স্থানীয় বাসিন্দা তিনি। নাতিকে নিয়ে বাড়ির বাইরে বেরিয়েছিলেন। কিন্তু পরিণতি এমন হবে কে জানত। তাঁকে হারিয়ে দিশেহারা হয়ে পড়ে দুধের শিশু।

তবে অতি তৎপরতার সঙ্গে জঙ্গিদের বন্দুকের নলের মুখ থেকে তাকে উদ্ধার করে নিরাপত্তাবাহিনী। এরপর জম্মু ও কাশ্মীর পুলিশই তাকে বাড়ি পৌঁছে দিতে উদ্যোগ নেয়।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!