• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘দাদা’র শুভেচ্ছার জবাবে সাকিবের কৃতজ্ঞতা


ক্রীড়া প্রতিবেদক জুন ১৯, ২০১৯, ০৫:৩৫ পিএম
‘দাদা’র শুভেচ্ছার জবাবে সাকিবের কৃতজ্ঞতা

ছবি সংগৃহীত

ঢাকা: ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা অধিনায়ক ছিলেন সৌরভ গাঙ্গুলী। ‘কলকাতার মহারাজ’ খ্যাত এই খেলোয়াড়কে বাংলাদেশের ক্রিকেটের শুভাকাঙ্ক্ষি বললে ভুল হবে না। অতীতে টাইগারদের সমালোচনা করলেও প্রশংসাও করেছেন। দুই দিন আগেই উইন্ডিজকে হারিয়ে বিশ্বকাপে দ্বিতীয় জয় তুলে নিয়েছে লাল সবুজ জার্সিধারীরা। গোটা বিশ্ব প্রশংসায় মেতে সাকিব-লিটনদের।  

সেই তালিকায় আছে প্রতিবেশি ‘দাদা’ সৌরভ গাঙ্গুলীও। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে এক টুইট বার্তায় বিশ্বসেরা অলারাউন্ডার সাকিব আল হাসান এবং বাংলাদেশ ক্রিকেটকে উদ্দেশ্য করে ভারতের সাবেক অধিনায়ক লেখেন, ‘সাবাশ বাংলাদেশ। দারুণ লাগছে দলটিতে এত ভালো খেলোয়াড়ের সমাহার দেখে। এভাবেই খেলতে থাকো।'

এমন উৎসাহ জাগানিয়া টুইটার দেখার পর চুপ থাকেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি সেই টুইটে ধন্যবাদ ও কৃতজ্ঞাতা জানিয়ে প্রতি উত্তরে লিখেছেন ‘ধন্যবাদ দাদা।'

এবারের বিশ্বকাপে বৃষ্টির বাগড়া না থাকলে হতে পারতো অন্য রকম এক টুর্ণামেন্ট। চলতি বিশ্বকাপে নিজের ব্যাটিং ছন্দে গোটা ক্রিকেট দুনিয়াকে মুগ্ধ করে চলেছেন সাকিব আল হাসান। টানা হাফ সেঞ্চুরী আর সেঞ্চুরী সমর্থকদের প্রত্যাশা যে আরো বাড়িয়ে দিয়েছে। সমর্থকদের প্রশংসার পাশাপাশি বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যমও এখন সাকিব বন্দনায় মুখর। মুগ্ধ ক্রিকেটবোদ্ধারাও।

উল্লেখ্য, উইন্ডিজদের বিপক্ষে জয়ের মাধ্যমে শেষ চারের খেলা জমিয়ে দিয়েছে বাংলাদেশ। নিজেদের ষষ্ঠ ম্যাচে আগামীকাল শক্তিশালী অস্ট্রেলিয়াকে মোকাবিলা করবেন মাশরাফিরা। নটিংহামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!