• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দায়িত্ব নেয়ার ব্যাপারে যে সিদ্ধান্ত জানালেন নুর


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৯, ২০১৯, ০৯:৪৬ এএম
দায়িত্ব নেয়ার ব্যাপারে যে সিদ্ধান্ত জানালেন নুর

ঢাকা: পুনরায় নির্বাচনের দাবিতে আন্দোলনে থাকা পাঁচটি প্যানেল ও সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে দায়িত্ব নেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন ডাকসুর নির্বাচিত সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর।

আগামী ২৩ মার্চ ডাকসু নেতাদের দায়িত্বগ্রহণ অনুষ্ঠিত হবে বলেন জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহাম্মদ মহসীন হলের প্রাধ্যাক্ষ অধ্যাপক নিজামুল হক ভুঁইয়া। এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে নুর সোমবার (১৮ মার্চ) রাতে এ কথা বলেন।

নুরুল হক নুর বলেন, পুনরায় নির্বাচনের দাবিতে পাঁচটি প্যানেল আন্দোলন করছে। আমি আন্দোলনরত নেতা ও আমার সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।

প্রসঙ্গত, ১১ মার্চ ডাকসু নির্বাচনের দিন দুপুরে কারচুপির অভিযোগ এনে নুরুল হক নুরসহ তার প্যানেল নির্বাচন বর্জন ঘোষণা করে। কিন্তু ফল ঘোষণা শেষে দেখা যায়, তিনি ডাকসু ভিপি পদে নির্বাচিত হয়েছেন। ১২ মার্চ গণমাধ্যমকর্মীদের কাছে নুরুল হক নুর ভিপি ও তার প্যানেলের সমাজসেবা সম্পাদক পদ ছাড়া বাকি ২৩ পদে পুননির্বাচন করার দাবি জানান। পরে তিনি আবার সব পদে নির্বাচন চান বলে জানান।

সবশেষ আজ সোমবার নুরুল হক নুর তার প্যানেলসহ বাকি চারটি প্যানেলের সঙ্গে পুনরায় নির্বাচনের দাবিতে সাড়ে পাঁচ ঘণ্টা উপাচার্য কার্যালয়ে অবস্থান নিয়েছিল। কিন্তু উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান তাদের দেখা না দিলে বিকেল ৫টার দিকে কর্মসূচি শেষ করে তারা চলে যান।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!