• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

দিনে-দুপুরে ব্যবসায়ীর ৩৫ লাখ টাকা ছিনতাই (ভিডিও)


নিউজ ডেস্ক জুন ১৮, ২০২০, ০৮:০৫ পিএম
দিনে-দুপুরে ব্যবসায়ীর ৩৫ লাখ টাকা ছিনতাই (ভিডিও)

ঢাকা : রাজশাহী নগরীর জনাকীর্ণ এলাকাগুলোর মধ্যে একটি হলো অলোকার মোড়। বৃহস্পতিবার ( ১৮ জুন) দুপুর ১টার দিকে একটি মোবাইল ফোন বিক্রেতা প্রতিষ্ঠানের প্রায় ৩৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

পারিপার্শ্বিক অবস্থা বিবেচনায় পুলিশ বলছে, দিনে-দুপুরে ওই এলাকায় এমন ছিনতাই সম্ভব নয়। তবুও ছিনতাই হওয়া টাকা উদ্ধার এবং ছিনতাইকারীদের ধরার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

ঘটনার বিবরণ দিয়ে অলোকার মোড়ের ভিভো মোবাইল ফোন শো-রুমের প্রোপ্রাইটর রঞ্জন রায় জানান, তারা কয়েকজন ব্যবসায়ী মিলে শো-রুমটি চালান। তাদের নতুন কিছু ফোন নেওয়ার জন্য টাকা ভিভোর ব্যাংক হিসাবে জমা দেওয়ার কথা ছিল। আর সে জন্য তাদের দুজন কর্মী বৃহস্পতিবার দুপুরে দুটি ব্যাগে করে প্রায় ৩৫ লাখ টাকা নিয়ে ব্যাংকে যাচ্ছিলেন।

রঞ্জন রায় আরও জানান, তারা শো-রুম থেকে বের হয়ে রাস্তায় নামতেই মোটরসাইকেল আরোহী দুই যুবক এসে একজনের কাছে থাকা একটি ব্যাগ ছিনিয়ে নেন। নগরীর সাহেব বাজারের দিক থেকে আসা মোটরসাইকেলটি নিউমার্কেট হয়ে রেলগেট এলাকার দিকে চলে যায়।

এদিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ। প্রাথমিক তদন্ত এবং ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ‘ছিনতাইয়ের ঘটনাটি পরিকল্পিত মনে হয়েছে। কারণ ওই সময় পুরো এলাকা জনাকীর্ণ ছিল। সহজেই ছিনতাইকারীদের আটকানো যেত।’

ওসি আরও বলেন, ‘এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনা যাই ঘটুক আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।’

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!