• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দীপিকার বডিগার্ডের বেতন চোখ কপালে উঠার মতো


নিজস্ব প্রতিবেদক জুন ১২, ২০২০, ১০:৪৯ এএম
দীপিকার বডিগার্ডের বেতন চোখ কপালে উঠার মতো

ঢাকা : শাহরুখ খানের হাত ধরে ‘ওম শান্তি ওম’ ছবির মধ্য দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

তার জনপ্রিয়তা এতোটাই বেড়ে গিয়েছে যে, বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় প্রথমেই রয়েছে তার নামটি।

অন্যান্য তারকাদের থেকে বলিউডের এই অভিনেত্রীর ফ্যান ফলোয়ারের সংখ্যাও একটু বেশি। তাকে এক নজর দেখার জন্য, তার সঙ্গে একটি ছবি তোলার জন্য এবং তাকে কাছ থেকে একটু ছুঁয়ে দেখতে চায় তার ভক্তরা। আর ভক্তদের এসব দুষ্ট-মিষ্টি আবদার থেকে তাকে বাঁচায় তার দেহরক্ষী।

দীপিকা পাড়ুকোনের বডিগার্ডের নাম জালাল। বলিউডের এই তারকা যদি দেশের বাহিরে শুটিংয়ের জন্য যান সেখানেও তার সঙ্গে যায় জালাল। দীর্ঘদিন ধরে দীপিকার বডিগার্ড হিসেবে কাজ করছেন তিনি। নিরাপত্তারক্ষী নয়, জালালকে ভাইয়ের মতো ভালোবাসেন দীপিকা। তাকে রাখিও পরিয়েছেন তিনি।

কিন্তু জানেন কী দীপিকা পাড়ুকোন তার ভাইয়ের মতো নিরাপত্তারক্ষীকে কতো রুপি পারিশ্রমিক দেন? শুরুতে জালালের পারিশ্রমিক ছিলো ৮০ লাখ রুপি। পরে সেটি বেড়ে ১ কোটিতে গিয়ে দাঁড়ায়।

এখানেই শেষ নয়, রণবীর-দীপিকা ইতালিতে যখন কড়া নিরপত্তার মধ্য দিয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করছিলেন সেসময় ভেন্যুর প্রধান নিরাপত্তারক্ষীর দায়িত্বে ছিলেন জালাল।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!