• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দীর্ঘদিন গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক


ঝালকাঠি প্রতিনিধি আগস্ট ২০, ২০১৯, ০২:১৩ পিএম
দীর্ঘদিন গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ঝালকাঠি : বিয়ের প্রলোভন দিয়ে ঝালকাঠির রাজাপুরে দীর্ঘদিন ধরে কিশোরী গৃহকর্মীকে (১৪) ধর্ষণের অভিযোগে বেলাল হাওলাদার (৩৫) নামে এক প্রবাস ফেরত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৯ আগস্ট) রাতে রাজাপুর থানায় ওই কিশোরী বাদি হয়ে মামলা দায়ের করলে রাতেই পুলিশ বেলালকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়। বেলাল উপজেলার গালুয়া ইউনিয়নের পাকাপুল এলাকার বাসিন্দা। বেলাল বর্তমানে নিজ এলাকায় খাবার হোটেলের ব্যবসা করেন ও এক সন্তানের জনক।

পুলিশ জানায়, বেলালের ঘরে দীর্ঘদিন ধরে গৃহকর্মীর কাজ করে আসছিল প্রতিবেশী এ কিশোরী। এই সুযোগে দরিদ্র পরিবারের নাবালিকা ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে বেলাল।

সম্প্রতি এ নিয়ে এলাকায় জানাজানি হলে বেলালকে বিয়ের জন্য চাপ দেয় ওই কিশোরী। পরে কিশোরীকে বাড়ি থেকে তাড়িয়ে দেয় বেলাল। এছাড়া ওই কিশোরী ও তার পরিবারকে এলাকা ছেড়ে অন্যত্র চলে যেতেও হুমকি দেওয়া হয়। পরে নিরুপায় হয়ে কিশোরী মামলা দায়ের করে।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, নির্যাতিতা কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া অভিযুক্ত বেলালকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/আরআর/এএস

Wordbridge School
Link copied!