• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘দুই-তৃতীয়াংশ আসনে জয়লাভ করবে আ.লীগ’


ভোলা প্রতিনিধি ডিসেম্বর ২৩, ২০১৮, ০৯:৪১ পিএম
‘দুই-তৃতীয়াংশ আসনে জয়লাভ করবে আ.লীগ’

ফাইল ফটো

ভোলা: বিএনপির মহাচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির পরাজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। এবার আওয়ামী লীগ দুই-তৃতীয়াংশ আসনে জয়লাভ করবে। ইনশাআল্লাহ বিজয় আমাদের নিশ্চত। বিএনপির পরাজয়ও নিশ্চিত।

তিনি বলেন, মা বোনেরা আমাকে ভালোবাসেন। ৩০শে ডিসেম্বর সকালে সকালে ভোটকেন্দ্রে গিয়ে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে রাষ্ট্র পরিচালনা করার সুযোগ করে দেবেন।

রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে ভোলার শিবপুর ইউনিয়নে গণসংযোগ শেষে পূর্ব শিবপুর রোকেয়া প্রাথমিক স্কুল মাঠে এক নির্বাচনী পথসভায় এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী।

তোফায়েল আহমেদ ডা. কামাল হোসেনর তীব্র সমলোচনা করে বলেন, বিএনপির কোনো নেতা নেই। তাই কামাল হোসেনকে ভাড়া করেছে। কামাল হোসেন একজন ভাড়াটে নেতা। যার কোনো নীতি নেই, আদর্শ নেই। কামাল, আ স ম আবদুর রব, মান্নার মতো নীতিহীনদের সঙ্গে তারা আজ জোট করেছে।

তিনি বলেন, বিএনপিকে ভোট দেবেন সন্ত্রাস পাবেন। আমাদেরকে ভোট দেবেন সুন্দর জীবন পাবেন। ২০০১ সালের ভোলার গজারিয়া বাজারটা ছিল কসাই খানা। সেখানে মানুষের গরু নিয়ে এসে জবাই করে খেতো আর ফুর্তি করত। সেই বিএনপি ২১ আগস্ট গ্রেনেড হামলা করে আমাদের নেত্রী শেখ হানিাকে হত্যা চেষ্টা করে আইভি রহমানসহ ২৪ জনকে হত্যা করেছে। তারপর জঙ্গি উথান হয়েছে ও স্বাধীনতা বিরোধিদের গাড়িতে পতাকা দিয়েছে। আজ তাদের বিরুদ্ধে মানুষ ঐক্যবদ্ধ।

ভোলার সব রাজনৈতিক দলের সঙ্গে আমার ভালো সম্পর্ক উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, যেহেতু আমরা রাষ্ট্র পরিচালনার দায়িত্বে সেহেতু আমরা সবার পাশে দাঁড়াই সব সময়, কারো কোনো সমস্যা থাকলে তা সমাধান করে দেই। কিস্তু আমরা ২০০১ সালে অনেক নির্যাতিত হয়েছি। বর্তমান রাষ্টপতিকে ভোলাতে সভা করতে দেয় নাই বিএনপি। আবদুল মালেক উকিল সাহেবকে নিয়ে এসেছিলাম ৭০ দশকে তাকেও সভা করতে দেয় নাই। আমরা তাদের সাথে সে আচরণ করি না, আমরা সব ভুলে গেছি। কিন্তু ভোলা ২ ও ৩ আসনের মানুষ তা ভুলতে পারেনি। অনেক অমানুষিক অত্যাচার করেছেন হাফিজ ইব্রাহিম ও মেজর হাফিজ উদ্দিন আহমেদ। যার কারণে তারা আজ মানুষের কাছে যেতে পারে না।

তিনি আরো বলেন, আমার আসনের বিএনপির প্রার্থী ভোটের গণসংযোগ করতে গিয়েছে। তাকে আমার নেতাকর্মীদেরকে বলেছি তাকে যত্ন করো, তার কথা তাকে বলতে দাও।

বিএনপির প্রার্থীর মনোনয়ন কেনাবেচা হয়ে গিয়েছে উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, তারেক জিয়াকে যে বেশি টাকা দিয়েছে তাকে মনোনয়ন দিয়েছে। যার কারণে বিএনপির অফিস ভাঙচুরও হয়েছে। টাকা নিয়ে মনোনয়ন দিলে সে দলের প্রার্থী ভালো হয় না।

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী সেখানে দলের নিবেদিত প্রাণ এমনকে মনোনয়ন দিয়েছে। সুতরাং বিএনপির প্রার্থী বাছাইয়ে ভুল হয়েছে। দশবছর ধরে তারা জনগণের কাছে যায় না। আমরা বিরোধী দলে থাকাকালীন সময়ে ভোলায় আসার পরও আমার গাড়িতে বোমা মেড়েছে তারপরও আমরা ভোলাতে এসেছি। ওরা দশ বছর পর নির্বাচন উপলক্ষে এখানে এসেছে। এভাবে আসলে মানুষ তাদেরকে গ্রহণ করবে কিভাবে। এটা সারা বাংলাদেশের চিত্র।

এ সময় পথসভায় উপস্থিত ছিলেন, সাউথ এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন, ব্যবস্থাপনা পরিচালক গোলাম ফারুক, ভোলার জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সাংগঠনিক সম্পাদক মো. ইউনূছ , ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিনসহ প্রমুখ।

পথসভার আগে তোফায়েল আহমেদ ভোলার সদর রোডে সাউথ এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের ৭৩তম শাখার উদ্ভোধন করেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!