• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দুদকের কাছে আরো সময় চাইলেন নূর আলী


নিজস্ব প্রতিবেদক আগস্ট ২৫, ২০১৯, ০৫:৪৯ পিএম
দুদকের কাছে আরো সময় চাইলেন নূর আলী

ঢাকা :  ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিসিসি) বনানী মার্কেট নির্মাণে অননিয়মের অভিযোগ অনুসন্ধানে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দ্বিতীয় দফা নোটিশেরও হাজির হননি ব্যবসায়ী নূর আলী। তবে তিনি সময় চেয়ে আবেদন করেছেন।

রোববার (২৫ আগস্ট) সেগুনবাগিচায় দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য এ তথ্য জানিয়েছেন।

প্রণব কুমার ভট্টাচার্য্য জানান, ব্যবসায়ী নূর আলী ফের তিন মাস সময় চেয়ে দুদকের অনুসন্ধান কর্মকর্তা উপপরিচালক এসএম আখতার হামিদ ভূঞার বরাবর আবেদন পাঠিয়েছেন। এ নিয়ে দ্বিতীয়বারের মতো সময় চেয়ে আবেদন করলেন তিনি।

তিনি আরো জানান, ১৪তলার অনুমতি নিয়ে ডিসিসির বনানী মার্কেটে ৩০তলা ভবন নির্মাণ করার অভিযোগ অনুসন্ধানে তাকে তলব করেছে দুদক।

নূর আলী অভিযোগ সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহের জন্য সময় চেয়ে আবেদন করেছেন। শিগগিরই এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে জানান দুদকের এই কর্মকর্তা।

এর আগে  গত ৩১ জুলাই প্রথম দফায় জিজ্ঞাসাবাদের জন্য নূর আলীকে তলব করা হয়। তখন হাজির না হয়ে তিন মাসের সময় চেয়েছিলেন তিনি। পরে দুদক তাকে ২৫ দিনের সময় দিয়ে ২৫ আগস্ট হাজির হওয়ার জন্য তলবি নোটিশ পাঠায়।

দুদক জানায়, ১৯৯৮ সালে বনানীতে সিটি করপোরেশন মার্কেটে বোরাক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেড ১৪তলা ভবন নির্মাণের অনুমতি নেয়। কিন্তু পূর্বানুমতি ছাড়াই ৩০তলা ভবন নির্মাণ করে  নূর আলীর মালিকানাধীন ভবন নির্মাতা প্রতিষ্ঠানটি।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!