• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দু’পক্ষের গুলিবিনিময়ে মাদক ব্যবসায়ী নিহত


সাতক্ষীরা প্রতিনিধি জুলাই ৩০, ২০২০, ০৯:৪৫ এএম
দু’পক্ষের গুলিবিনিময়ে মাদক ব্যবসায়ী নিহত

ছবি: প্রতিকী

সাতক্ষীরা:  দু’পক্ষের গুলিবিনিময়ে সাতক্ষীরায় লিয়াকত আলী নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোরে সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা ইউনিয়নের কয়ারবিলে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত লিয়াকত আলী সদর উপজেলার তলুইগাছা গ্রামের মৃত মোসলেম আলী সরদারের ছেলে। পুলিশের দাবি, লিয়াকত আলী একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। কয়ারবিল এলাকায় মাদকের টাকা ভাগাভাগি নিয়ে দু’পক্ষের গুলিবিনিময়ে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, ভোরে কয়ারবিল এলাকায় দু’পক্ষের মধ্যে গুলিবিনিময় হচ্ছে- এমন খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযানে গেলে গুলিবিদ্ধ অবস্থায় লিয়াকত আলীকে পড়ে থাকতে দেখে। এসময় তার পাশে একটি রিভলবার, দুই রাউন্ড গুলি, একটি হাঁসুয়া, ৫০ বোতল ফেনসিডিল ও ২শ’ পিস ইয়াবা পড়ে ছিল। পরে গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

তিনি আরও জানান, সদর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১০টি মামলা রয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!