• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ল ৯ গরুসহ ঝুট গোডাউন


রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি নভেম্বর ১৮, ২০১৮, ০৬:২০ পিএম
দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ল ৯ গরুসহ ঝুট গোডাউন

ছবি: সোনালীনিউজ

নারায়ণগঞ্জ : জেলার রূপগঞ্জে একটি খামার ও একটি ঝুটের গোডাউনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (১৭ নভেম্বর) রাতে উপজেলার সাওঘাট এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় খামারে থাকা ৯টি গরু পুড়ে মারা যায়। এ ঘটনায় নুরু মীর প্রায় ২০ লাখ টাকা ও ঝুট গোডাউন মালিকের ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তারা।

ক্ষতিগ্রস্ত নুরু মীর জানান, নুরু মীর ও তার বন্ধু কবির হোসেন দু’জনে তাদের খামারে ১৬টি গরু দীর্ঘদিন ধরে লালন-পালন করে আসছিল। শনিবার সন্ধ্যায় প্রতিদিনের ন্যায় খামারে বন্ধ করে তারা বাড়িতে চলে যায়। মধ্য রাতে তার গরুর খামারে আগুন লাগার খবর পেয়ে নুরু মীর ও কবির হোসেন ছুটে আসেন। পরে স্থানীয়দের সহযোগীতায় কাঞ্চন ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দিলে তারা আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়।

এ অগ্নিকাণ্ডের ঘটনায় নুরু মীর ও কবির হোসেনের ৯টি আগুনে পুড়ে মারা যায়। খামারে থাকা বাকী ৭টি গরুকে স্থানীয়রা উদ্ধার করতে পারলেও গরুগুলোর শরীর ঝলসে যায়। বর্তমানে আগুনে ঝলসে যাওয়া গরুগুলোর চিকিৎসা চলছে। প্রতিহিংসার কারণে কেউ তার খামারে আগুন দিয়েছে বলে ধারনা করছেন তিনি। এ সময় তিনি আরো বলেন, গরুর খামারের পাশে নিয়মিত মাদকসেবীরা মাদক সেবন করেন।

ক্ষতিগ্রস্ত গোডাউনের মালিক জয়নাল মীর জানান, গরুর খামারের পাশেই তার ঝুটের গোডাউন। শনিবার রাতে গরুর খামার থেকে আগুন ছড়িয়ে তার ঝুটের গোডাউনে ছড়িয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করেন।

এ ব্যাপারে ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রফিকুল হক বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!