• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘দেবী’র জন্য সানী-মৌসুমীর শুভ কামনা, পর্দায় দেখার আহবান (ভিডিও)


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৬, ২০১৮, ০১:৪২ পিএম
‘দেবী’র জন্য সানী-মৌসুমীর শুভ কামনা, পর্দায় দেখার আহবান (ভিডিও)

জয়া-ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমী

ঢাকা: আলোচিত সিনেমা ‘দেবী’র জন্য আহবান জানিয়েছেন জনপ্রিয় নায়ক ওমর সানী ও চিত্র নায়িকা মৌসুমী। ১২ সেপ্টেম্বর জয়া আহসান, জাজ মাল্টিমিডিয়া ও ওমর সানীর নিজি পেজে তিনি এই শুভ কামনা জানান, তার লিখাটি হুবহু তুলে ধরা হল- আসসলামুঅলাইকুম প্রিয় দর্শক। কেমন আছেন? নিশ্চয়ই ভালো। আমরাও ভালো আছি। আমাদের চলচ্চিত্রে নতুন একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। ছবিটির নাম ‘দেবী’।

আমি এই ছবির শুভ কামনা করছি। কারণ এ ছবির মাধ্যমেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন আমাদের এবং আপনাদের, সবার প্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার প্রথম প্রযোজিত এই চলচ্চিত্রটি দর্শকের কাছে জনপ্রিয়তা পাক, এই আশা রইলো। আমার সবচেয়ে পছন্দের লেখক হুমায়ূন আহমেদ। আমার প্রিয় একজন মানুষ। ‘দেবী’ তারই লেখা উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে, যে উপন্যাসটি আমার অনেক পছন্দের এবং মিসির আলি সিরিজের সব ক’টি উপন্যাসই আমি পড়েছি, ভীষণভাবে পছন্দ এই চরিত্রটি।

 আমি চাই ‘দেবী’ চলচ্চিত্র হিসেবে অনেক সফল হোক। বইয়ের পাতায় মিসির আলি যেমন সিরিজ আকারে একের পর এক এসেছে, চলচ্চিত্রের পর্দায়-ও যেন সিরিজ আকারে মিসির আলিকে পাই, সেজন্য ‘দেবী’ চলচ্চিত্রের সফল হওয়াটা খুব দরকার। আশা করি আপনারা সবাই দেখবেন, আপনারা ছবিটির সাফল্যের পেছনে নিজ নিজ জায়গা থেকে ভূমিকা রাখবেন এবং শিল্পী-কলাকুশলী যারা এ ছবিটির সাথে সম্পৃক্ত আছেন, সবার অনেক অনেক সুনাম হোক, এই আশীর্বাদ রইলো। বেস্ট অফ লাক।

ওমর সানী: সবকিছু তো মৌসুমীই বলে ফেললো। আমি শুধু সামান্য যোগ করতে চাই: এ ছবির পরিচালক অনম বিশ্বাসকে আমার পক্ষ থেকে অভিনন্দন, শুভেচ্ছা। তিনি যেভাবে যত্ন করে চিত্রনাট্য করেছিল ‘‌আয়নাবাজি’ চলচ্চিত্রের, আশা করছি ‘দেবী’-ও তার নামের প্রতি সুবিচার করবে। সত্যি বলতে মনে হচ্ছে, ‘দেবী’র প্রযোজক আমরাই। কারণ আমাদেরই মেয়ে, আমাদেরই অভিনয়শিল্পী পরিবারের একজন জয়া আহসান ‘দেবী’ প্রযোজনা করেছেন। জয়ার জন্য দোয়া। খুব সম্ভবত অক্টোবরে সারা বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে। 

আর এই চলচ্চিত্রটি যেন সারা পৃথিবীর বাংলা ভাষাভাষী মানুষরা দেখতে পায় এবং হুমায়ূন আহমেদ যেন আমাদের বাঙালি জাতির কাছে, আমাদের মনের মাঝে আরো আলোকিত হয়ে থাকেন সেটিই আমি চাইবো। এছাড়া অন্যান্য যারা শিল্পী কলাকুশলী আছেন, বিশেষ করে চঞ্চল চৌধুরী এ ছবিতে আছেন। আমি সবাইকে আমার পক্ষ থেকে অভিনন্দন, শুভেচ্ছা। আপনারা সবাই সহযোগিতা করবেন এ ছবিটির জন্য।

কারণ একটি ভালো চলচ্চিত্রের সফল হওয়া পুরো ইন্ডাস্ট্রির জন্য অনেক বেশি প্রয়োজন। জয় হোক বাংলা চলচ্চিত্রের। জয় হোক বাংলাদেশের। জয় হোক ‘দেবী’ চলচ্চিত্রের। ধন্যবাদ।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!