• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দেরিতে এসে আবার হুট করে চলেও গেলেন মালিঙ্গা


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ২২, ২০১৯, ০৮:৪২ পিএম
দেরিতে এসে আবার হুট করে চলেও গেলেন মালিঙ্গা

ছবি: সংগৃহীত

ঢাকা: টানা হেরে বিপিএল ইতিমধ্যে শেষ হয়ে গেছে খুলনা টাইটান্সের। হারতে হারতে আত্মবিশ্বাস একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে দলটির। তারওপর খুলনার বড় বোলিং ভরসা লাসিথ মালিঙ্গা টুর্নামেন্টের মাঝপথেই দেশে ফিরে গেছেন। দলকে পয়েন্ট টেবিলের তলানিতে রেখেই ব্যক্তিগত কারণ দেখিয়ে চলে গেছেন তিনি।

মালিঙ্গা টাইটান্স শিবিরে যোগও দিয়েছিলেন দেরিতে। গত ১৪ জানুয়ারি দলের সাথে যুক্ত হওয়ার পর দু’টি ম্যাচ খেলেন। এরমধ্যে প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে তার বোলিং ফিগার ছিল এরকম ৪-০-২২-১। আর চিটাগং ভাইকিংসের বিপক্ষে মালিঙ্গার বোলিং ফিগার ছিল ৪-০-৪৪-০। দুই ম্যাচে বেশ খরুচে বোলিং করলেও উইকেট পেয়েছেন মাত্র ১টি। এরপর সোমবার (২১ জানুয়ারি) অনেকটা হুট করেই দেশে ফিরে গিয়েছেন মালিঙ্গা।

এবারের আসরে খুলনা টাইটান্স রীতিমত ধুঁকছে। এখন পর্যন্ত আটটি ম্যাচ খেলে দলটি জয় পেয়েছে মাত্র ১টি ম্যাচে। বিপিএলের প্লেয়ার ড্রাফট থেকে মালিঙ্গাকে বিদেশি খেলোয়াড়দের ‘এ’ ক্যাটাগরি থেকে দেড় লাখ মার্কিন ডলারে কিনে নিয়েছিল খুলনা।

এভাবে হুট করে মালিঙ্গার দেশে ফিরে যাওয়ায় অনেকে অবাক হয়েছেন। তবে খুলনা টাইটান্স কর্তৃপক্ষ জানিয়েছে, ব্যক্তিগত কারণে দেশে ফিরে গেছেন মালিঙ্গা।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!