• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

দেশজুড়ে ভোটের হাওয়া


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২০, ২০১৮, ১২:২৮ এএম
দেশজুড়ে ভোটের হাওয়া

ঢাকা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শীত ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে ঢাকায় প্রচারণা চালাচ্ছেন, বিভিন্ন দলের প্রার্থী ও সমর্থকরা। ভোটারদের কাছে গিয়ে নানা প্রতিশ্রুতি আর উন্নয়নের বার্তা তুলে ধরে নিজ দলের পক্ষে ভোট চাইছেন তারা।

রাজধানীতে বুধবার (১৯ ডিসেম্বর) সকাল থেকে এখন পর্যন্ত সুর্য্যের মুখ দেখা যায়নি। শীত জেকে বসেছে শহুরে জীবনে। তবে এর মধ্যেও থেমে নেই একাদশ সংসদ নির্বাচনে অংশ নেয়া বড় দুই দল আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীরা। রাজধানীর বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছেন তারা।

রাজধানীর ভাটারা এলাকায় গণসংযোগ করেছেন ঢাকা-১১ আসনের আওয়ামী লীগের প্রার্থী  কে এম রহমত উল্লাহ। এলাকায় ব্যাপক উন্নয়নের কারণে জনগণ আবারো তাকে ভোট দেবেন বলে আশাবাদী তিনি। একই আসনের বিএনপি প্রার্থী শামীম আরাও প্রচারণা চালিয়েছেন। ভোটারদের কাছে গিয়ে নিজের পক্ষে ভোট চাইছেন তিনি। সুষ্ঠু ভোট হলে জয়ী হবেন বলে জানান তিনি।

এদিকে, চট্টগ্রামের সংসদীয় আসন ৯ ও ১০ এ আওয়ামী লীগের প্রার্থী দুই প্রার্থী মুহিবুল হাসান চৌধুরী নওফেল ও মো. আফসারুল আমিনের পক্ষে প্রচারণা চালিয়েছেন আওয়ামী লীগ নেতারা। নগরীর আগ্রাবাদ, চৌমুহনী, দেওয়ানবাগসহ বিভিন্ন এলাকায় প্রচারণা চালান তারা। এসময় উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে ভোট চান আওয়ামী লীগ নেতারা।

ফরিদপুর-১ আসনে নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মনজুর হোসেন। ফরিদপুরের বোয়ালমারী ও আলফাডাঙ্গার বিভিন্ন এলাকায় নির্বাচনী পথসভা করেন তিনি। এছাড়াও দেশের বিভিন্ন স্থানে চলছে প্রার্থীদের জোর প্রচার-প্রচারণা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!