• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দেশীয় অস্ত্র ও মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৪


নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ সেপ্টেম্বর ২৪, ২০১৮, ০৬:৪১ পিএম
দেশীয় অস্ত্র ও মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৪

ছবি: সোনালীনিউজ

গোপালগঞ্জ : জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৭টি দেশীয় অস্ত্র, একটি মোটরসাইকেল ও বিভিন্ন মালামালসহ চারজনকে গ্রেপ্তার করেছে টাস্কফোর্স। রোববার (২৩ সেপ্টেম্বর) রাতে কাশিয়ানী উপজেলার বিভিন্ন স্থান থেকে এদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বড়াশুর গ্রামের আতিয়ার খাঁর ছেলে আশিক খাঁ (২৫), একই গ্রামের মুকুল চৌধুরীর ছেলে সোহেল চৌধুরী (২৮), একই উপজেলার চরভাটপাড়া গ্রামের সোলাইমান খান লুথুর ছেলে মহসিন খান (২৬) এবং একই গ্রামের মিজানুর রহমান মনির ছেলে প্রতারক ফরহাদ হোসেন পলাশ (৩৫)।

গোপালগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট শোভন সরকার জানান, সারা দেশের মতো গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এ সময় বরাশুর গ্রাম থেকে একটি মোটরসাইকেলসহ আশিক খাঁ, মহাসিন খান ও সোহেল চৌধুরীকে গ্রেপ্তার করা হয়। পরে আশিক খাঁর স্বীকারোক্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে ১৭টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

অপরদিকে, একই উপজেলার কাশিয়ানীর কালনা ফেরিঘাট থেকে প্রতারক চাকরিচ্যুত বিজিবি সদস্য ফরহাদ হোসেন পলাশকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ও গোপালগঞ্জ শহরের জনতা রোডের ভাড়া বাসায় অভিযান চালিয়ে বিভিন্ন সিল, ইউনিয়ন পরিষদের সনদপত্র ও রেলে চাকরি দেওয়ার কাগজপত্র উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় কাশিয়ানী থানায় পৃথকভাবে মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!