• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দেশে এই প্রথম সোনালীবাজার ডটকমে মিলবে ৯৯ টাকার পণ্য


এম সুজন আকন, স্পেশাল করেসপন্ডেন্ট নভেম্বর ১০, ২০১৮, ০৩:২৫ পিএম
দেশে এই প্রথম সোনালীবাজার ডটকমে মিলবে ৯৯ টাকার পণ্য

ঢাকা: তীব্র যানজটের শহর ঢাকা। সারা বছরই যানজটের এই তীব্রতা থাকে রাজধানীর এই শহরে। একদিকে যেমন যানজট অন্যদিকে কেনাকাটার ভিড়। অনেকে ভাবেন, যদি ঘরে বসে সেরে নেয়া যেত এই কেনাকাটা, তাহলে অন্তত যানজটটা এড়ানো যেত। তাই ঝক্কি ঝামেলা এড়াতে অনেক ক্রেতাই এখন অনলাইনেই পছন্দের পণ্যটি সংগ্রহ করছেন।

প্রযুক্তির এই যুগে অনলাইনে কেনা-বেচা একটি বড় মাধ্যম। শুধু রাজধানী থেকেই পণ্য কেনা-বেচা হয় তা নয়। রাজধানী ছাড়াও গ্রাম-অঞ্চল থেকে ই-কমার্সের মাধ্যমে পণ্য কেনা-বেচা চলে।

তাই বিভিন্ন সময় বাংলাদেশের জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম ‘সোনালী বাজার ডটকম’ ঘোষণা করে নানা অফার।

বাংলাদেশের সব জেলাতেই খুব পরিচিত একটি ব্যবসার নাম ৯৯ টাকার মধ্যে সব প্রোডাক্ট। কিন্তু অনলাইনে এখন এমন কোন শপ নেই।

তাই সোনালী বাজার ডটকম নতুন আয়োজন ৯৯ টাকার প্রোডাক্ট। যেখানে আপনি পাবেন আপনার পছন্দের বিভিন্ন পণ্য মাত্র ৯৯ টাকায়। প্রযুক্তির এ জনপ্রিয় মার্কেট ‘সোনালী বাজার ডটকম’র লক্ষ্য একটাই, তাহলো সল্প মূল্যে মানসম্মত পণ্য মানুষের কাছে পৌঁছে দেয়া।

এছাড়া প্রতিদিন অনলাইনে কেনা-বেচা হলেও বিশেষ বিশেষ দিনগুলোতে ‘সোনালী বাজার ডটকম’ দিয়ে থাকে ধামাকা অফার। অন্যদিকে সোনালী বাজার ডটকম’র বিশেষ সুবিধা হলো খুব কম সময়ে ক্রেতাদের হাতে পণ্য তুলে দেয়া। প্রতিনিয়ত এ প্রতিষ্ঠানটি তাদের ক্রেতাদের দিয়ে আসছে ডিস্কাউন্ট অফার। অনলাইনে অর্ডার করার নির্দিষ্ট সময়ের মাঝেই পৌঁছে দিচ্ছে অর্ডারকৃত প্রোডাক্ট। সোনালী বাজার ডটকমের সঙ্গে ফেসবুকে রয়েছেন প্রায় দুই লাখেরও বেশি ক্রেতা। তারা বিভ্ন্নি সময় তাদের প্রিয় এ প্রতিষ্ঠানটিকে দিয়ে আসছেন নানা পরামর্শ।

শারমিন শিলা একজন কর্মজিবী নারী। তিনি অনলাইনে কেনাকাটার একজন নিয়মিত ক্রেতা। তিনি সোনালী বাজার ডটকম থেকে পণ্য কিনে বেশ খুশি। তাই সোনালী বাজার ডটকম-এর ফেসবুক কমেন্টসে জানান- ‘এখানের পণ্য অনেক ভালো, এবং দ্রুত ডেলিভারি দেন এ প্রতিষ্ঠানটি। ডেলিভারীম্যানদের ব্যবহারও খুব ভালো।’

আরেকজন ক্রেতা মাহবুবা আক্তার নিতু জানান- ‘এখানের পণ্য অনেক ভালো কোয়ালিটির এবং দাম অনেক কম।’

হাফিজ রহমান নামের আরেক ক্রেতা বলেন- ‘পণ্যর গুণমান খুব ভাল, আমি সন্তুষ্ট। এছাড়াও দ্রুত ডেলিভারি পেয়েছি। ধন্যবাদ সোনালী বাজার।’

শানজিদা শাহিদ মোহনা জানান- খুব দ্রুত সময়ে পণ্য পেয়েছিলাম। পণ্যের ছবি ও বাস্তবে পণ্য একই। ধন্যবাদ, আমি আশা করি প্রতিষ্ঠানটি তাদের মহান সেবা চালিয়ে যাবে এবং গ্রাহকরা সন্তুষ্ট হবে।

সোনালী বাজার ডটকম-এর সিইও মো. হাসান হাফিজুর রহমান বলেন- ‘কয়েক বছর আগেও এই দেশে ই-কমার্সের মাধ্যমে পণ্য কেনা নিয়ে একটা ভুল ধারণা ছিল। মানুষ মনে করত পন্য অনলাইন থেকে কিনলে ভালো পন্য মিলবে না। কিন্ত বর্তমান সময়ে এই ধরনা পালটে গেছে। সব ধরনের পণ্য এখন অনলাইনে মিলছে। খাবার থেকে শুরু করে বাসা খোঁজাসহ সকল নিত্য প্রয়োজনীও পণ্য এখন পাওয়া যাচ্ছে অনলাইনে। আর এসব কথা চিন্তা করেই আমাদের সোনালী বাজার ডটকম চেষ্টা করি মানুষের কাছে মানসম্মত পণ্যটি তুলে দেয়ার।’


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!