• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দ্বিগুন টাকা না পেয়ে ক্রিকেটার মোসাদ্দেকের বিরুদ্ধে স্ত্রী’র মামলা


ক্রীড়া প্রতিবেদক আগস্ট ২৭, ২০১৮, ০৮:০১ পিএম
দ্বিগুন টাকা না পেয়ে ক্রিকেটার মোসাদ্দেকের বিরুদ্ধে স্ত্রী’র মামলা

ফাইল ছবি

ঢাকা: রুবেল হোসেন, আরাফাত সানি, মোহাম্মদ শহীদ, সাব্বির রহমান ও নাসির হোসেনের পর বাংলাদেশের ক্রিকেটে ব্যাড বয়ের তালিকায় নাম উঠল জাতীয় দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের। তরুণ উদীয়মান এই অল-রাউন্ডারের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করেছেন তার স্ত্রী সামিয়া শারমীন।

মামলার বিবরণী থেকে জানা যায়, ২০১২ সালের ২৮ অক্টোবর মোসাদ্দেকের সঙ্গে তার আপন খালাত বোন সামিয়া শারমীনের বিয়ে হয়। মোসাদ্দেক তখন বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দলের সদস্য ছিল। অস্ট্রেলিয়ায় অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলে এসেই বিয়ের পিঁড়িতে বসেন এই অলরাউন্ডার। আগে থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তারই এক পর্যায়ে দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে সামিয়ার বাসায় মোসাদ্দেকের পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়।

সামিয়ার পরিবারের অভিযোগ, বিয়ের পর কয়েক বছর ভালো কাটলেও যখনই মোসাদ্দেক সৈকত জাতীয় দলে নিয়মিতভাবে সুযোগ পাওয়ার পর থেকেই তার নৈতিক স্থলন ঘটতে শুরু করে। সামিয়ার বড় ভাই মোজাম্মেল কবির বলেন, মোসাদ্দেক ঘরে বন্ধুদের সঙ্গে মদ্যপান করত। একইসঙ্গে সে অন্য নারীদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিল। বিষয়টি সামিয়ার নজরে আসলে তিনি প্রতিবাদ করেন। এর ফলশ্রুতিতে তার ওপর নানা নির্যাতন শুরু করেন মোসাদ্দেক।

তারই প্ররিপ্রেক্ষিতে মোসাদ্দেক হোসেন সৈকত (২৬) ও তার মা মোছাঃ পারুল বেগমকে (৫৩) আসামি করে দশ লাখ টাকার যৌতুক ও নির্যাতনের অভিযোগ এনে মামলা দায়ের করেন করেন স্ত্রী সামিনা শারমীন। তবে মোসাদ্দেক জানিয়েছেন, তিনি স্ত্রীকে আগেই ডিভোর্স দিয়েছেন। এখন তাকে সমাজ ও রাষ্ট্রের কাছে হেয় প্রতিপন্ন এবং ক্যারিয়ার ধ্বংস করার এই মামলা করা হয়েছে।

মোসাদ্দেকের ছোট ভাই মোসাব্বের হোসেন জানান, ৬ বছর আগে মোসাদ্দেকের সঙ্গে শারমীনের বিয়ে হয়। সে সম্পর্কে আমাদের খালাতো বোন। তার বাসা নগরীর চৌরঙ্গী মোড়। বিয়ের পর থেকেই তাদের দু’জনের মধ্যে বনিবনা হচ্ছিলনা।

গত ১৫ আগস্ট ভাই (মোসাদ্দেক) তাকে ডিভোর্স লেটার পাঠান। কিন্তু শারমীন বিয়ের কাবিন নামার চেয়ে দ্বিগুন অর্থ ভাইয়ের কাছে দাবি করেছিলো। ভাই সেই টাকা না দেওয়ায় মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে এই মামলা দায়ের করেছেন।

এদিকে মামলার বাদীর অ্যাডভোকেট রেজাউল করিম দুলাল বলেন, যৌতুকের দাবিতে মোসাদ্দেক দীর্ঘদিন ধরে তার স্ত্রীকে নির্যাতন করে আসছিলেন। গত ১৫ আগস্ট দুপুরে তিনি ফের ১০ লাখ টাকা যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন করে বাড়িতে পাঠিয়ে দেন।

রোববার (২৬ আগস্ট) ময়মনসিংহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ নং আমলি আদালতে  সামিনা শারমীন নির্যাতনের অভিযোগ এনে মোসাদ্দেকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে না নিয়ে ৮ নভেম্বরের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

মামলার বিষয়ে জানতে আজ (২৭ আগস্ট) ময়মনসিংহ নগরীর কাচিঝুলির গোলাপজান রোডে গেলে মোসাদ্দেক’র বাসা তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়। তার স্ত্রী সামিনা শারমীনের সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও কল সিরিভ করেননি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!