• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘দ্য গার্ল ইন দ্য ট্রেন’


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০২:৫৭ পিএম
‘দ্য গার্ল ইন দ্য ট্রেন’

ঢাকা : হলিউডের বিখ্যাত ছবি ‘দ্য গার্ল ইন দ্য ট্রেন’-এর অফিশিয়াল রিমেকে দেখা যাবে পরিণীতি চোপড়াকে। এ খবর আগেই জানিয়েছিলেন তিনি। তার টুইটার পেজে পোস্ট করেছিলেন সুখবরটি। ছবিতে এক মদ্যপ বিবাহবিচ্ছেদের ভূমিকায় দেখা যাবে তাকে। ২০১৫ সালে প্রকাশিত পাওলা হকিন্সের বেস্টসেলার দ্য গার্ল অন দ্য ট্রেনের ওপরেই তৈরি হবে এই সাইকোলজিক্যাল থ্রিলার।

ইতোমধ্যে ইংল্যান্ডে শুরু হয়েছে এই ছবির শুটিং। ব্যস্ত শিডিউল থেকে খানিক ব্রেক নিয়ে পরিণীতি মাতলেন ছবি তোলায়। ব্যক্তিগত ফটোসেশনে অবশ্য ক্যামেরা ছিল দ্য গার্ল অন দ্য ট্রেন ছবির ডিরেক্টর অব ফটোগ্রাফি ত্রিভুবন বাবুর হাতেই। ফটোসেশনের বেশ কিছু ছবি টুইটারে পরিণীতি শেয়ার করেছেন ভক্তদের জন্য। একই সঙ্গে জানালেন এই ছবিতে কাজ করা তার জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় হয়ে থাকবে। আচমকাই যেন জীবনটাই বদলে গিয়েছে তার, পেয়েছেন পরম কাঙ্ক্ষিত মুক্তি।

ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে রিল্যায়েন্স এন্টারটেইনমেন্ট এবং পরিচালনা করবেন রিভু দাশগুপ্ত। ২০২০ সালে মুক্তি পাবে ছবিটি। পরিণীতি ছাড়াও এই ছবিতে দেখা যাবে কীর্তি কুলহারি এবং অদিতি রাও হায়দরিকে। বলিউডে পরিণীতি চোপড়া তার অভিনয় দিয়ে আলাদা একটি স্বতন্ত্রতা তৈরি করেছেন। এমনিতে পরিণীতি বাছাই করা ছবিতে কাজ করেন। কোনো চরিত্রের জন্য হ্যাঁ বলার আগে কয়েকবার ভাবেন। শুধু তাই নয়, একবার কোনো প্রজেক্টে কথা দিয়ে দিলে, সেই প্রতিশ্রুতি থেকে সরে আসেন না।

এ অভিনেত্রী নতুন এ ছবি ছাড়াও ব্যাডমিন্টন প্লেয়ার সাইনা নেহওয়াল বায়োপিক নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তিনি এখন প্রশিক্ষণ নিচ্ছেন। তবে সাইনার বায়োপিকে কাজ করার কথা ছিল শ্রদ্ধা কাপুরের।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!