• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ধর্ষণকাণ্ডে পর্তুগাল স্কোয়াড থেকে বাদ রোনালদো


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৫, ২০১৮, ০৪:১৫ পিএম
ধর্ষণকাণ্ডে পর্তুগাল স্কোয়াড থেকে বাদ রোনালদো

ঢাকা : ধর্ষণকাণ্ডে নাম জড়িয়েছিল কিছুদিন আগেই। এরপরই জাতীয় দল থেকে বাদ পড়লেন ক্রিস্টিয়ানো রোনালদো। অক্টোবরেই পোল্যান্ড ও স্কটল্যান্ডের বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলবে ফার্নান্দো স্যান্তোসের পর্তুগাল। সেই স্কোয়াড থেকেই বাইরে রাখা হলো পর্তুগীজ মহাতারকাকে।

সংবাদ সম্মেলনে পর্তুগীজ কোচ ইঙ্গিত দিয়েছেন, ভবিষ্যতে দেখা যেতে পারে রোনালদোকে। তবে আপাতত পরবর্তী রাউন্ডেও রোনালদো জাতীয় দলে খেলবেন না। প্রশ্ন এখানেই। তাহলে কী ধর্ষণকাণ্ডে অভিযুক্ত হওয়ার পরেই জাতীয় দল থেকে বাদ পড়লেন মহাতারকা?

স্যান্টোস জানিয়েছেন, তিন তরফের সঙ্গে সভার পরই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পর্তুগীজ ফুটবল সংস্থার প্রধান, রোনালদো এবং হেড কোচ স্যান্টোসের সঙ্গে আলোচনা হয়। এরপরই স্কোয়াডের বাইরে রাখা হয়েছে জুভেন্টাস তারকাকে। তবে কোনো বিষয়ে আলোচনা করা হয়েছে, তা নিয়ে অবশ্য মুখ খুলতে চাননি রোনালদোদের হেড কোচ। তিনি বলেছেন, পুরো বিষয়টিই ব্যক্তিগত স্তরে আলোচনা হয়েছে।

জাতীয় দলের বাদ পড়ার পেছনে রোনালদোর সাম্প্রতিককালের ধর্ষণ ইস্যুকেই কারণ হিসেবে দেখছে ইউরোপীয় সংবাদমাধ্যম। সম্প্রতি ৩৪ বছরের মার্কিন তরুণী ক্যাথরিন মায়োরগা অভিযোগ করেছিলেন ১০ বছরে আগে লাস ভেগাসের এক ক্যাসিনোয় রোনালদো তাঁকে ধর্ষণ করেছিলেন।

জার্মান সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশিত হওয়ার পরই ঝড় উঠে যায় ফুটবল বিশ্বে। রোনালদোর আইনজীবী জার্মানির ‘ডের স্প্রিগেল’-এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছিল। রোনালদো টুইটারে জানিয়েছেন, তিনি এমন জঘন্য কাজ করেননি।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

Wordbridge School
Link copied!