• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্যের বিরুদ্ধে যুবতীর মামলা


বরিশাল ব্যুরো ফেব্রুয়ারি ১৮, ২০১৯, ০৮:০১ পিএম
ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্যের বিরুদ্ধে যুবতীর মামলা

বরিশাল : বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে। ঘটনার শিকার যুবতী রোববার (১৭ ফেব্রুয়ারি) বরিশাল নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনালে নালিশী অভিযোগ দিয়েছেন। বিচারক মো. আবু শামীম আজাদ অভিযোগ গ্রহণ করে পরবর্তী আদেশের জন্য রেখেছেন। অভিযুক্ত পুলিশ কনস্টেবল হলেন- মো. শামীম হোসেন (কনস্টেবল নং-৫৩১)। তিনি বরিশাল রেঞ্জ রিজার্ভ ফোর্সে কর্মরত আছেন।

ওই যুবতী মামলায় অভিযোগ করেছেন, ২০১৭ সালের ২০ এপ্রিল তিনি পুলিশ কনস্টেল পদে চাকরির পরীক্ষা দিতে ঝালকাঠী পুলিশ লাইন্সে গিয়েছিলেন। সেখানে গিয়ে পরিচয় হয় অপর চাকরি প্রত্যাশী মো. শামীম হোসেনের সঙ্গে। যুবতী বঞ্চিত হলেও চাকরি পেয়ে যান শামীম হোসেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। বিয়ের প্রলোভন দেখিয়ে শামীম যুবতীকে নিয়ে বিভিন্ন আবাসিক হোটেলে রাত কাটান।

যুবতী মামলায় আরও অভিযোগ করেন, ট্র্রেনিং শেষে তাকে বিয়ে করার আশ্বাস দিয়েছিল শামীম। কিন্তু ট্রেনিং শেষে ঝালকাঠী পুলিশ লাইন্সে যোগদান করার পরও সে যুবতীকে বিয়ে করেনি। চাপ দেওয়া হলে শামীম বিয়ে করতে অস্বীকার করেন।

যুবতী জানান, পরবর্তীতে তিনি শামীমের বিরুদ্ধে গত বছর ১২ এপ্রিল পুলিশ বিভাগে লিখিত অভিযোগ দেন। তদন্তে শামীমের বিরুদ্ধে অভিযোগের প্রমাণ পাওয়ায় তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হয় এবং যুবতীকে আদালতে মামলার করার পরমর্শ দেওয়া হয় পুলিশি তদন্ত প্রতিবেদনে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!