• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ধর্ষণের ঘটনায় মুয়াজ্জিনসহ আটক ২


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৯, ২০২০, ০৫:০২ পিএম
ধর্ষণের ঘটনায় মুয়াজ্জিনসহ আটক ২

শরীয়তপুর : শরীয়তপুরের পারং মডেল থানা ও সখিপুর থানার দুটি গ্রামে দুজন শিশু স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অবিযোগে ওই দুটি থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়,সদর উপজেলার একটি গ্রামের চতুর্থ শ্রেনীর ১০ বছর বয়সি এক শিশুকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে একটি মসজিদের মুয়াজ্জিনের বিরুদ্ধে। মঙ্গলবার মক্তবে পড়তে গেলে একা পেয়ে ওই ছাত্রীকে যৌন নির্যাতন চালনো হয়। ওই শিশু অসুস্থ্য হয়ে পরলে বুধবার রাতে তাকে শরীয়তপুর সদও হাসপাতালে ভতিৃ করা হয়। এ ঘটনায় ওই মোয়াজ্জিম আব্দুল কাদিরকে আসামী করে পালং মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

গত ৪ এপ্রিল সখিপুর থানার একটি গ্রামে সপ্তম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে।  এ ঘটনায় ছাত্রীর মা সখিপুর থানায় একটি মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত সাইদুল ইসলাম মালতকে (২০) গ্রেপ্তার করেছে।  

বৃহস্পতিবার (৯ এপ্রিল) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন,ধর্ষণের অভিযোগে এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসলাম উদ্দিন বলেন, ১০ বছর বয়সি এক শিশুকে যৌন নির্যাতনের অভিযাগ উঠেছে এক মোয়াজ্জিনের বিরুদ্ধে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

সোনালীনিউজ/আরএইচআর/এএস

Wordbridge School
Link copied!