• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ধোনিভক্তের আজব কাণ্ড! টিকিটের আদলে বিয়ের কার্ড!


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ১৩, ২০১৮, ১১:৪৮ এএম
ধোনিভক্তের আজব কাণ্ড! টিকিটের আদলে বিয়ের কার্ড!

ঢাকা: টিকিটের ওপর লেখা চেন্নাই সুপার কিংস বনাম চেন্নাই সুপার কুইন। ম্যাচ ডে ১২ সেপ্টেম্বর, ২০১৮। টিকিটের জন্য কোনও মূল্য লাগবে না। ভালোবাসা ও আশীর্বাদসহ মাঠে এলেই হবে।

এভাবে মাঠে আসার আমন্ত্রণ পেলে যে কারও আপ্লুত হয়ে পড়ার কথা। এভাবে আমন্ত্রণ জানিয়ে আপ্লুত করাই উদ্দেশ্য ছিল চেন্নাই সুপার কিংসের সুপার ফ্যান কে বিনোদের। তিনি কিন্তু কোনও ম্যাচে আসার আমন্ত্রণ জানালেন না কাউকে। বরং নিজের বিয়েতে উপস্থিত থাকার আমন্ত্রণ জানালেন অতিথিদের। ঘরের মাঠে খেলা হলে আইপিএলের দল চেন্নাই যেমন আদলের টিকিট ছাপায়, ঠিক তেমন ডিজাইনে নিজের বিয়ের কার্ড ছাপালেন চেন্নাই সুপার কিংসের সুপারফ্যান বিনোদ।

বিনোদ বলছেন, ‘আমি ধোনি আর চেন্নাইয়ের অন্ধ ভক্ত। সব সময়ই ভাবতাম দলের প্রতি আমার ভালোবাসা জাহির করার জন্য আলাদা কিছু একটা করব। বিয়ে ঠিক হওয়ার সঙ্গে সঙ্গে এক বন্ধুর সঙ্গে যোগাযোগ করি। ও গ্রাফিক্স ডিজাইনার। ও আমাকে এমন কার্ড বানিয়ে দিল। আমার সেই বন্ধুও চেন্নাইয়ের সমর্থক। আমরা দুজনে মিলে এমন একটা পরিকল্পনা করেছিলাম।’

চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির থেকে একবার একটা ব্যাট উপহার পেয়েছিলেন বিনোদ। বিনোদ বলছিলেন, ২০১৫ সালে একবার চেন্নাইয়ের কর্তারা আমাকে অবাক করে দিয়েছিলেন। হঠাৎ করেই মাঠে আমার নাম ঘোষণা করা হলো। ওটা ছিল ঘরের মাঠে চেন্নাইয়ের শেষ ম্যাচ। এর পর ধোনির সই করা একটা ব্যাট আমাকে দলের তরফ থেকে উপহার হিসেবে দেওয়া হয়েছিল।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!