• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে 

নড়াইলের বিভিন্ন এতিমখানায় খাবার পাঠালেন মাশরাফি


নড়াইল প্রতিনিধি আগস্ট ১৫, ২০২০, ০৭:৩৪ পিএম
নড়াইলের বিভিন্ন এতিমখানায় খাবার পাঠালেন মাশরাফি

ছবি: প্রতিনিধি

নড়াইল: জাতীয় শোক দিবসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নড়াইলের বিভিন্ন এতিমখানায় শিশুদের মাঝে খাবার দিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা।

শনিবার (১৫ আগস্ট) দুপুরে ২৫টি এতিমখানার ৭০০ শিশুর মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর তত্ত্বাবধানে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতারা এতিমখানাগুলোতে এই খাবার পৌঁছে দেন। খাবার পেয়ে খুশি এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীরা। তারা প্রধানমন্ত্রী ও মাশরাফিকে ধন্যবাদ জানান এবং দোয়া করেন।

এ ব্যাপারে নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলাশ জানান, আমাদের মাননীয় এমপি মাশরাফি বিন মর্তুজা ঢাকায় অবস্থান করলেও বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকীতে এতিমদের মাঝে উন্নতমানের খাবার দিয়েছেন। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতিমদের ভালোবাসেন। সবসময় এতিমদের ব্যথা-বেদনার কথা বলেন। তাই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নড়াইলের বিভিন্ন এতিমখানায় খাবার দিয়েছেন মাশরাফি। এমন ব্যতিক্রমী আয়োজনে দলীয় নেতাকর্মীরা খুশি।

নড়াইল পৌরসভার কাউন্সিলর শরফুল আলম লিটু জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নশীল দেশে কাঙালি ভোজ নয়, এতিমদের মাঝে উন্নতমানের মধ্যাহ্নভোজ পাঠিয়েছেন মাশরাফি বিন মর্তুজা।  

সদরের চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়া বলেন, মাশরাফির দেয়া খাবারগুলো আমার এলাকার এতিমখানায় শিশুদের মাঝে বিতরণ করেছি। সবাই খুশি হয়েছে। 

সচেতনমহলসহ বিভিন্ন পেশার মানুষ বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এতিমদের জন্য সংসদ সদস্য মাশরাফি যে মধ্যাহ্নভোজের ব্যবস্থা করেছেন, তা প্রশংসনীয়। আমাদের প্রত্যাশা মাশরাফির পক্ষ থেকে এতিমসহ অসহায় মানুষেরা আরো সহযোগিতা পাবেন।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু বলেন, উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা এতিমখানাগুলোতে যে খাবার দিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয়। এই খাবারগুলো সঠিক ভাবে বিতরণ করতে পেরে খুব ভালো লাগছে। 
অন্যদিকে, জাতীয় শোকদিবসে লোহাগড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাশরাফির পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি দিয়েছেন-লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমান, লোহাগড়া পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ নেতৃবৃন্দ। এছাড়া জেলা শহরেও মাশরাফির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!