• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নতুন করে আরো ১০ জনের করোনা শনাক্ত


নোয়াখালী প্রতিনিধি জুন ৬, ২০২০, ১২:৪০ পিএম
নতুন করে আরো ১০ জনের করোনা শনাক্ত

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগে একটি পৌরসভা ও ৬টি ইউনিয়নের নতুন করে আরো ১০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। 

এরমধ্যে সেনবাগ পৌরসভায় ৩জন, কাবিলপুর ইউনিয়নে -১জন, কেশারপাড় ইউনিয়নে-২, অজুনতলা ইউনিয়নে-১ জন, বীজবাগ ইউনিয়নে-১জন, ডমুরুয়া ইউনিয়নে-১জন ও মোহাম্মদপুর ইউনিয়নে ১জন।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মতিউর রহমান জানান, গত ৪ জুন করোনা উপসর্গ জ্বর, শর্দি, কাশি ও গলা ব্যাথা ওই ১০জন করোন পরীক্ষার জন্য সেনবাগ হাসপাতালে নমুনা সরবরাহ করে। এরপর তারা সংগ্রহ করা নমুনাগুলো পরীক্ষার জন্য নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতাল ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে প্রেরণ করেন। 

এরপর নমুনাগুলো পরীক্ষার পর শনিবার ওই ১০ জনের শরীরে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করলে । তারা সেনবাগ উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে  আক্রান্ত ব্যাক্তিদের বাড়িগুলো লকডাউন করেন এবং রোগীদের প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করেন। 

আক্রান্তরা হচ্ছে সেনবাগ পৌরসভার বিন্নগুনি গ্রামের আবুল কালাম আজাদ (৬৫) ও মোহাম্মদ সাহাব উদ্দিন(৬৫), পৌরসভার উত্তর সাহাপুর  গ্রামের জহিরুল আলম (৪০), কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের মনোয়ার হোসেন (৪৫), বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের মোহাম্মদ আবদুল্লাহ (৬৫), ডমুরুয়া ইউনিয়নের হরিণকাটা গ্রামের মোঃ জাকির হোসেন (৫৩), মোহাম্মদপুর ইউনিয়নের রাজারামপুর গ্রামের মোঃ জয়নাল আবদিন(৫২),অজুনতলা ইউনিয়নের ইদিলপুর গ্রামের মনিরুল ইসলাম (৩৫)। 

এতিমধ্যে সেনবাগে ৬৬জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৭জন  এরাহচ্ছে কাবিলপুর ইউনিয়নের আজিজপুর পাঁচানী বাড়ির রুপালী ব্যাংক কর্মকর্তা আবু নাছের, ছাতারপাইয়া ইউপির বসন্তপুর গ্রামের জনতা ব্যাংক স্টাফ সফিউর রহমান ও একই ইউপির সোনাকান্দি গ্রামের আবুল হাশেম, সেনবাগ পৌরসভার গৃহবধু উম্ম সালমা, উত্তর সাহাপুরের সামছুন নাহার ও শারমিন আলম, তাহেরপুরের মমিন আলম। এবং করোনায় সংক্রমিত হয়ে  মৃত্যুবরণে করেছে ৬জন।

সোনালীনিউজ/জেএ/এসআই
 

Wordbridge School
Link copied!