• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নতুন বছরে চমক দেখাবেন ববি


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১১, ২০১৯, ০৩:১৭ পিএম
নতুন বছরে চমক দেখাবেন ববি

ঢাকা : ইয়ামিন হক ববি। ঢালিউডের এই নায়িকা এরই মধ্যে ‘খোঁজ দ্য সার্চ’, ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজত্ব’, ‘অ্যাকশন জেসমিন’, ‘স্বপ্নছোঁয়া’, ‘হিরো দ্য সুপারস্টার’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। নতুন বছরে ঢালিউডের সেনসেশনাল এই নায়িকা ভিন্ন আঙ্গিকে হাজির হতে যাচ্ছেন। একসঙ্গে দুটি নতুন ছবির কাজ শুরু করবেন এই অভিনেত্রী।

এদিকে কলকাতায় অভিষেক হয়েছে ববির। জয়দীপ মুখোপাধ্যায়ের ‘রক্তমুখী নীলা’ মুক্তি পেয়েছে শুক্রবার। ববি অভিনীত ছবিটি কলকাতার ৪০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে।

তবে অভিষেকের দিন কলকাতায় যেতে না পারায় ববির মনটা খারাপ। তবে ছবিটি দেখে সবাই খুব প্রশংসা করছে। এমনটাই জানান ববি।

এক মাসের বিশ্রামে অস্ট্রেলিয়া যাওয়ার পরিকল্পনা করছেন। ববি জানান, অস্ট্রেলিয়াতে মা ও দুই বোন আছে। তাদের সঙ্গে অবসর সময় কাটাবেন।

নতুন ছবির শুটিংয়ের বিষয়ে ববি বলেন, ‘নতুন বছরের শুরুতে মাল্টা ছবির কিছু কাজ লন্ডনে করব। এরপর সিনেবাজের একটি ও আরেকটি নাম চূড়ান্ত না হওয়া ছবির কাজ শুরু হবে। আশা করছি শুরুটা ভালোই হবে এবং দর্শকের জন্য চমকও থাকবে।’

এদিকে সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ ছবিটি। এই ছবি প্রসঙ্গে ববি বলেন, ‘ছবির গল্পটা সুন্দর। বৃদ্ধাশ্রমের মানুষজনদের সঙ্গে মিশেছি। তাদের দুঃখের গল্প শুনে রীতিমতো অবাক হয়েছি। শুটিং করতে গিয়ে মনটা অনেক খারাপ লাগত।’ সামাজিক সচেতনতা বৃদ্ধির জন্য ববি এই কাজটি করেছেন বলে জানান ববি।

এদিকে বর্তমানে ছবি নির্মাণের সংখ্যা অনেকাংশে কমে গেছে। কারো কারো হাতে কাজও নেই। তবে ববি হেরে যাওয়ার পাত্রী নন। আত্মবিশ্বাস নিয়ে বললেন, ‘আমার ক্যারিয়ার শুরু তো বেশিদিন হয়নি। চলচ্চিত্রের অস্থির সময়েই আমি কাজ শুরু করি। এখনো টিকে আছি। লড়াই করছি। সামনেও লড়াই করতে হবে। ছবিতে অভিনয় ছাড়া অন্য কিছু করার চিন্তা করিনি, করবও না।’

দেশের গণ্ডি ছাপিয়ে কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের একটা আলাদা গ্রহণযোগ্যতা তৈরি করতে চান ববি। জানা গেছে, শিগগিরই কলকাতায় একটি বড় বাজেটের ছবিতে কাজ শুরু করবেন বিজলি খ্যাত নায়িকা।

ববি বলেন, ‘কলকাতার যেকোনো ধরনের ছবিতে অভিনয় করা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা। টালিউডে প্রথমবার কাজ করলেও জায়গাটি বা সেখানকার মানুষ আমার কাছে নতুন ছিল না। অনেকের সঙ্গে আগে থেকেই পরিচয়। আর শুটিং অভিজ্ঞতার কথা বলতে গেলে সেখানে টিমওয়ার্ক ভালো লেগেছে। কোনো কাজের সঙ্গে যদি পুরো টিমটা ওতপ্রোতভাবে জড়িয়ে যায়, তখন কাজটা এমনিতেই ভালো হয়।’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!