• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১১, ২০১৮, ০৯:২০ পিএম
নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ

ঢাকা : ‘নতুন বোতলে পুরাতন বিষ, জামায়াত এখন ধানের শীষ’ বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক। তিনি বলেন, জামায়াতের আমলে চৌদ্দগ্রাম ছিল সন্ত্রাসীদের জনপদ। মানুষ জামায়াত-শিবিরের হাতে জিম্মি ছিল।

তিনি বলেন, ওই সময় নির্বাচিত এমপি জামায়াত নেতা তাহেরের গাড়ির দুই পাশে থাকতো দুই সন্ত্রাসী, তাদের পকেটে থাকতো পিস্তল। সন্ত্রাসী কর্মকাণ্ডের ফলে ওই সময়ে তাদের ক্রসফায়ার দেয় প্রশাসন। সে সময় আওয়ামী লীগের অসংখ্য কর্মীকে হত্যা করা হয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর সেই সন্ত্রাসী রাজত্ব থেকে জনগণকে নিরাপদে থাকার অধিকার ফিরিয়ে দিয়েছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের লক্ষ্মীপুর হাইস্কুল মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রেলমন্ত্রী বলেন, ১৯৭১ সালে জামায়াত দেশ ও দেশের মানুষের সঙ্গে বেইমানি করেছে। এরা দেশের কল্যাণ চায় না। বিএনপি দেউলিয়া দলে পরিণত হয়েছে, তাই যুদ্ধাপরাধীদের দলের এক নেতাকে ধানের শীষ প্রতীক দিয়ে প্রার্থী করেছে। এলাকার সচেতন জনগণ আগামী ৩০ ডিসেম্বর উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিয়ে এর সমুচিত জবাব দেবে।

উপজেলার আলকরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম ভূঁঞার সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস সোবহান ভূঁঞা হাসান, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক ওমর ফারুক, আওয়ামী লীগ নেতা আলী হোসেন, পৌর মেয়র মিজানুর রহমান, সামছুল আলম মজুমদার, ফারুক আহাম্মেদ মিয়াজী, কামাল আহম্মেদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহার ও রাশেদা আখতার প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!