• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

নদীতে ভাসছে মাছ ব্যবসায়ীর লাশ!


নাহিদ আল মালেক, বগুড়া জুলাই ১১, ২০১৮, ১১:২৯ এএম
নদীতে ভাসছে মাছ ব্যবসায়ীর লাশ!

বগুড়া: জেলার শেরপুরে আব্দুল আলীম (৫০) নামে এক মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১০জুলাই) বিকেলে উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রাম সংলগ্ন করতোয়া নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ওই মাছ ব্যবসায়ী একই এলাকার রনবীরবালা গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে।

নিহতের স্বজনা জানান, মাছ ব্যবসায়ী আব্দুল আলীম ফ্রিজ কেনার কথা বলে গত সোমবার রাত অনুমান ৮টার দিকে বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়ি আসেননি তিনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। হঠাৎ নদীতে একটি লাশ ভাসছে বলে খবর আসে। পরে নিখোঁজ আলীমের পরিবারের সদস্যরা সেখানে ছুটে যান এবং লাশটি তাঁরই বলে সনাক্ত করেন। পরে লাশ উদ্ধার করে থানায় আনা হয়। একইসঙ্গে উক্ত ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।

তারা হলেন- উপজেলার রনবীরবালা গ্রামের শ্রী গোবিন্দসন্দ্র (৪০), তার স্ত্রী মুক্তি রানী (৩৫) ও শ্যামল চন্দ্রের স্ত্রী সুন্দরী রানী (৩৮)। এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সম্ভবত ঘটনাটি ভিন্নখাতে প্রবাহের জন্য আব্দুল আলীমকে হত্যার পর তাঁর লাশ নদীতে ফেলে দেয়া হয়।

তবে নিহতের লাশ উদ্ধার করে গতকাল সন্ধ্যায় ময়না তদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের প্রতিবেদন পাওয়ার পরই কেবল হত্যাকাণ্ডের সঠিক কারণ জানা সম্ভব হবে ওই পুলিশ কর্মকর্তা মনে করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!