• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নবউদ্যমে কাঙ্ক্ষিত উন্নয়নের পথে এগিয়ে যাবে দেশ


নিজস্ব প্রতিবেদক মে ২৪, ২০২০, ০১:৫৯ পিএম
নবউদ্যমে কাঙ্ক্ষিত উন্নয়নের পথে এগিয়ে যাবে দেশ

ঢাকা: মনের গহীনের আলো জ্বেলে করোনাভাইরাসের আঁধার দূর করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, মনের গহীনের আলো জ্বেলে অমানিশার আঁধার দুর করে সহমর্মিতার সহজাত বাঙ্গালির চেতনায় নিজেদের জাগিয়ে তোলতে হবে। তিনি এবারের ঈদ শেষ নয়,পরবর্তী সুরভিত সকালের,বর্ণময় ঈদের জন্য আমরা অপেক্ষায় থাকি।

তিনি রোববার (২৪ মে) সকালে রাজধানীতে নিজের সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে। ঠিক তেমনি করোনাভাইরাস সংকট জয় করে আবারও নবউদ্যমে কাঙিক্ষত উন্নয়নের পথে এগিয়ে যাবে।

তিনি মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান দেশবাসীকে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বৈশ্বিক মহামারি করোনা সংকটে আক্রান্ত বিশ্ব সমাজ। এ সংকটে সুনিশ্চিত ও নিরাপদ ভবিষ্যতের স্বার্থে জনসমাগম এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ অবস্থান থেকে ঈদ উদযাপনের আহবান জানাই।

ওবায়দুল কাদের করোনা সংকটে সবাইকে সাহস ও মনোবল নিয়ে এগিয়ে যাওয়ার আহবান জানান। বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও মানবিক নেতৃত্বে অতীতের মত এবারও সংকটের সাগর পেরিয়ে তীরে পৌঁছাব ইনশাআল্লাহ।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!