• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নবদম্পতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার


মাগুরা প্রতিনিধি আগস্ট ২১, ২০১৯, ০৮:৪৮ এএম
নবদম্পতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

মাগুরা: মাগুরায় এক নবদম্পতির গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করা হয়েছে।  মঙ্গলবার (২০ আগস্ট) সন্ধ্যায় মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রাম থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

লাশ উদ্ধার হওয়া দুজন হলেন নীরব বিশ্বাস (২০) ও তাঁর স্ত্রী শ্রাবণী বিশ্বাস (১৮)। গত ৩০ জুলাই তাঁদের বিয়ে হয়েছিল। অভিযোগ উঠেছে, প্রেমের বিয়ে বাড়ি থেকে মেনে না নেওয়ায় এক শাড়িতে গলায় ফাঁস দিয়ে তাঁরা আত্মহত্যা করেছেন।

পরিবার ও পুলিশ জানায়, বিকেল পাঁচটার দিকে বাড়িতে কেউ ছিলেন না। এই ফাঁকে নিজেদের শোবার ঘরে আড়ার সঙ্গে একই শাড়িতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন তাঁরা। সন্ধ্যা ছয়টার দিকে বাড়ির লোকজন টেরে পেয়ে দরজা ভেঙে তাঁদের ঝুলন্ত লাশ দেখতে পান।

নিরব বিশ্বাস মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রামের রবীন্দ্রনাথ বিশ্বাসের ছেলে এবং শ্রাবনী বিশ্বাস শালিখা উপজেলার ধনেশ্বরগাতি গ্রামের রঞ্জিত বিশ্বাসের মেয়ে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সাইফুল ইসলাম জানান, সদর উপজেলার রাঘবদাইড় গ্রামের নিরব বিশ্বাসের শোবার ঘর দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। তারা ২২ দিন আগে নিজেরা বিয়ে করেছিল। তাদের বিয়ে নিয়ে পারিবারিক দ্বন্দ্ব চলছিল।

এএস

Wordbridge School
Link copied!