• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
নওশীনকে মিলা

নরমাল সম্পর্ক থাকলে কিভাবে অশ্লীল ছবি পাঠাও? (ভিডিও)


এন ডি আকাশ এপ্রিল ২৫, ২০১৯, ০১:৪৯ পিএম
নরমাল সম্পর্ক থাকলে কিভাবে  অশ্লীল ছবি পাঠাও? (ভিডিও)

নওশিন, পারভেজ ,মিলা

ঢাকা: ‘আমার সাথে তখনো ডিভোর্স হয়নি পারভেজ সানজারির। কিন্তু তখনই আমার সহকর্মী হিল্লোল ভাইয়ের স্ত্রী নওশীনের সাথে তার সম্পর্ক ছিল। তারা ফেসবুক ম্যাসেঞ্জারে অশ্লীল, আপত্তিকর ছবি আদান-প্রদান করত।

মিলা বলেন, ‘আমি বিষয়টি জানার পর নওশীনকে কল দেই তখন সে বলে, একজন পাইলটের সাথে পরিচয় থাকতেই পারে। তখন তাকে আমি ধমকের সুরে বলি তুমি কি পাইলট যে, পাইলটের সাথে সম্পর্ক থাকবে? আর নরমাল সম্পর্ক থাকলে কিভাবে ম্যাসেঞ্জারে খোলামেলা ছবি পাঠাও?

মিলা তার সংসার ভাঙ্গার জন্য নওশিনের পাশাপাশি বেসরকারি টিভি চ্যানেল ইটিভির তাসনুভা নামে একজন নারী কর্মকর্তাকেও দায়ী করেন। এসময় মিলা এই দুইজন ছাড়াও অন্যান্যা নারীদের সাথেও শারীরিক সম্পর্ক ছিলো বলেও দাবি করেন।

বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে ডিভোর্সের পেছনে অভিনেত্রী নওশীন ও তার সম্পর্ক অন্যতম কারণ ছিল বলে অভিযোগ করেছেন সংগীতশিল্পী মিলা। 

মিলার বক্তব্য শুনুন-

তবে নওশীন এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন। তিনি বলেন, ‘মিলা আমাকে ভুল বুঝছে। আমাকে নিয়ে যা অভিযোগ হচ্ছে তা পুরোটাই ভিত্তিহীন, ভুল ও বানোয়াট। আমি এমন ভুল, ভিত্তিহীন অভিযোগের নিন্দা জানাচ্ছি।’

এর আগে বুধবার (২৪ এপ্রিল) বিকালে রাজধানীর বেইলি রোডের একটি রেস্তোরাঁয় সংবাদকর্মীদের সামনে সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি ও তার পরিবারের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন মিলা। একপর্যায়ে নওশীন ও পারভেজ সানজারির মধ্যে সম্পর্ক রয়েছে বলে দাবি করেন তিনি।

তবে নওশীনের বক্তব্য হলো, ‘আমি যদি মিলার সংসার ভাঙতে চাইতাম, তাহলে আগে আমার সংসার ভাঙতে হবে। আপনি একটু আগে হিল্লোলের সঙ্গে কথা বলেছেন। আমরা একসঙ্গে আছি, সুখে আছি, শান্তিতে আছি। আমি মিডিয়ার মেয়ে হয়ে শোবিজের আরেকটি মেয়ের সংসার কীভাবে ভাঙবো?’

মিলার অভিযোগ, ‘আমার স্বামীর সঙ্গে নওশীনের ঘনিষ্ঠ ছবি হাতে পেয়ে হিল্লোলকে জানানোর পরও কোনও সুরাহা হয়নি। উল্টো সাইবার ক্রাইমে আমার বিরুদ্ধে অভিযোগ করে তারা।’

কিন্তু নওশীন বললেন, ‘আমি মিলার নামে সাইবার ক্রাইমে কোনও কিছু করিনি। তাকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছি। হিল্লোলও বোঝানোর চেষ্টা করেছে। কিন্তু আমরা ব্যর্থ হয়েছি। সে ভুল বুঝছে সেটা বোঝানোর ক্ষমতা আমাদের নেই। জানি তার ব্যক্তিজীবনে দুঃসময় চলছে। একটা মেয়ে এমনিই বিপদে আছে, আমার মামলার কারণে সে আরও বিপদে পড়বে ভেবে মামলা করিনি।’

বুধবারের সংবাদ সম্মেলনে নওশীনের সঙ্গে গত জুনে মোবাইল ফোনে বিবাদের একটি রেকর্ড শোনান মিলা। তখনও ডিভোর্স হয়নি বলে জানান তিনি। রেকর্ডে শোনা যায়, বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে পরিচয় থাকার কথা স্বীকার করেছেন নওশীন। এছাড়া শোনা গেছে, পারভেজ সানজারির সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ছবি তোলা নিয়ে নওশীনকে প্রশ্নবিদ্ধ করেন মিলা।

কিন্তু নওশীনের দাবি, ‘মিলা সংবাদকর্মীদের যে ফোন রেকর্ড শুনিয়েছে সেটা ফেক। ওটা আমার কণ্ঠ না।’

সংবাদকর্মীদের সামনে সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি ও তার পরিবারের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন মিলা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তিনি এর বিচার চেয়েছেন।

নওশীনও আশাবাদী মিলা সুবিচার পাবেন। তিনি বলেছেন, ‘আমি চাই মিলা স্বাভাবিক জীবনে ফিরে আসুক। গান-বাজনা করুক। একইসঙ্গে অবশ্যই সে সুবিচার পাবে আশা করছি। আমার পরিচিত শিল্পী হিসেবে তার ভালো হোক আমি চাই।’

বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে মিলার বিচ্ছেদ প্রসঙ্গে নওশীনের বক্তব্য, ‘এটা পুরোপুরি তার একান্ত ব্যক্তিগত বিষয়। এখানে আমাকে না জড়ানোর অনুরোধ করছি। আমাকে অপমানিত না করার অনুরোধ করছি।’ 

২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিলা। বিয়ের পর সঙ্গীত সাধনায় হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগ এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। সবশেষ সংসার জীবনের ইতি টানেন পপ গানের এই শিল্পী।

স্বামী ও শ্বশুরবাড়ির অকথ্য নির্যাতনের ন্যায়বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন জনপ্রিয় পপ গানের কণ্ঠশিল্পী মিলা। এ সময় তিনি কান্নায় ভেঙে পড়েন। গতকাল বিকেলে রাজধানীর বেইলি রোডের একটি রেস্তোরাঁয় তিনি সংবাদ সম্মেলন করেন। এ সময় উপস্থিত ছিলেন মিলার বাবা অবসরপ্রাপ্ত লেফটন্যান্ট জেনারেল শহিদুল ইসলাম, মা ও ছোট বোন দিশা।

সংবাদ সম্মেলনে মিলা বলেন, ‘আজ আমি ও আমার পরিবার আপনাদের সামনে উপস্থিত হয়েছি। আমার ভালো-খারাপ সব সময়ের সাক্ষী আপনারাই। তাই ন্যায়বিচার পেতে আপনাদের সবাইকে আমার পাশে থাকার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।
 
সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!