• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

না.গঞ্জ আদালত উড়িয়ে দেওয়ার হুমকি, জিডি


নারায়ণগঞ্জ প্রতিনিধি জুন ২৯, ২০১৮, ০৩:৫৫ পিএম
না.গঞ্জ আদালত উড়িয়ে দেওয়ার হুমকি, জিডি

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা আদালত উড়িয়ে দেওয়ার হুমকি সংবলিত চিঠি পেয়ে থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন ওই আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) এসএম ওয়াজেদ আলী খোকন।

বৃহস্পতিবার (২৮ জুন) দুপুরে তিনি ফতুল্লা মডেল থানায় এ জিডি করেন। ওয়াজেদ আলী খোকন বলেন, বুধবার ডাকঘর থেকে তার নামে একটি চিঠি আসে। এতে প্রেরকের নাম লেখা আছে আবুল বাশার। ঠিকানা দেওয়া হয়েছে উত্তর ইসদাইর।

চিঠিতে লেখা হয়েছে, ‘পিপি সাহেব। আপনাদের আদালতে রাশেদুল ইসলাম রিফাত নামের একটি ছেলে হাজতে আটক আছে। মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে মামলা নম্বর জিআর ৫০৫/১৮, থানা ফতুল্লা। ওই আসামিকে তাড়াতাড়ি ছাড়ার ব্যবস্থা কর। নইলে তোকেসহ তোর কোর্ট কাচারি উড়িয়ে দিব। আমরা শুধু মাদক ব্যবসায়ী নই। আমাদের আছে অনেক গোলাবারুদ অস্ত্রশস্ত্র।

যেমন- সালমুন পটাশিয়াম, গন্ধক, আয়রন, একে-৪৭ রাইফেল, এলএমজি, এমজি, আধুনিক পিস্তল ও রাইফেল। আসামি রিফাতকে না ছাড়লে তোর ও তোর পরিবারকে জানে শেষ করে ফেলব। ইতি- তোর জম রতন।’

আদালত উড়িয়ে দেওয়া বিষয়ে জিডির সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের বলেন, হুমকিদাতাকে খুঁজে বের করা হবে। পুলিশের একটি টিম তাকে খুঁজছে। আশা করি হুমকিদাতাকে পেয়ে যাব।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!