• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নাজিম উদ্দিন রোড ঘিরে কড়া নিরাপত্তা


আদালত প্রতিবেদক অক্টোবর ১০, ২০১৮, ০৯:৪১ এএম
নাজিম উদ্দিন রোড ঘিরে কড়া নিরাপত্তা

ঢাকা: ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের বিশেষ ট্রাইব্যুনাল ঘিরে পুরো এলাকায় কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। বিপুল সংখ্যক পোশাকধারী পুলিশের পাশাপাশি মোতায়েন রয়েছে সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ।

বুধবার সকাল থেকে নাজিম উদ্দিন রোড এলাকার প্রবেশপথগুলোতে ব্যারিকেড দিয়ে পুলিশের সতর্ক প্রহরা লক্ষ্য করা গেছে।

সরেজমিনে দেখা যায়, চাঁনখারপুল থেকে শুরু করে আশপাশের সড়কগুলোতে ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। জনসাধারণের প্রবেশে রয়েছে কড়াকড়ি, সন্দেহ হলেই পরিচয় নিশ্চিত হয়ে তল্লাশি শেষে প্রবেশ করতে দেওয়া হচ্ছে।

এছাড়া, শাহবাগ, ফার্মগেট, বকশিবাজার এলাকায় বাড়তি পুলিশ সদস্য মোতায়েন থাকতে দেখা গেছে। আদালত ভবনের চারপাশে বাড়তি পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। এ এলাকায় বহিরাগতদের প্রবেশে রয়েছে নিষেধাজ্ঞা।

পুলিশ সূত্র জানায়, গ্রেনেড হামলা মামলার আসামিদের নিয়ে এরইমধ্যে কাশিমপুর কারাগার থেকে আদালতের পথে রওনা দিয়েছে পুলিশ। যথাসময়ে আসামিদের এজলাসে হাজির করা হবে। এরপর বিচারক আদালতে এসে রায় পড়ার কার্যক্রম শুরু করবেন।

পুলিশের দায়িত্বশীল এক কর্মকর্তা বলেন, রায়কে ঘিরে পুরো এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে। রায়কে ঘিরে কোন ধরনের অপতৎপরতার আশঙ্কা নেই, তবে যে কোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!