• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘নারী ও তরুণরাই হবে আ. লীগের বিজয়ের হাতিয়ার’


মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি ডিসেম্বর ২৭, ২০১৮, ০৫:০৯ পিএম
‘নারী ও তরুণরাই হবে আ. লীগের বিজয়ের হাতিয়ার’

নোয়াখালী : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারী ও তরুণরাই হবে আগামী দিনের আওয়ামী লীগের বিজয়ের হাতিয়ার। নারী জাতিকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সম্মান দিয়েছেন। তাই ডিজিটাল বাংলাদেশে গড়ার লক্ষে আওয়ামী লীগের পক্ষে আজ নারী-তরুণদের ঢল নেমেছে। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এএইচসি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, সারা দুনিয়া আজ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। সুনামগঞ্জ থেকে সুন্দরবন, তেঁতুলিয়া থেকে কুতুবদিয়ায় নৌকার যে গণজোয়ার উঠেছে, তাতে ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে মহাজোট বিজয়ী হবে।

তিনি আরও বলেন, ভোট কেন্দ্রে সাম্প্রদায়িক অপশক্তি আঘাত করতে পারে। তাই ভোট শুরু থেকে ভোট গণনা পর্যন্ত কেন্দ্রে পাহার দিয়ে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করতে হবে। নেতাকর্মীদের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, ঐক্যফ্রন্ট ঠাণ্ডা মাথায় নানা উস্কানি দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে। তাদের ফাঁদে পা না দিয়ে আগামী তিন দিন ধৈর্য ধরে নির্বাচন পরিচালনার কাজ করুন।

এ সময় তিনি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন পরিচালনায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করার আহবান জানান। পথসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!