• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নারী সহকর্মীকে জোর করে অশ্লীল ভিডিও দেখাতেন!


বিনোদন ডেস্ক জানুয়ারি ২৯, ২০২০, ০৯:১৭ পিএম
নারী সহকর্মীকে জোর করে অশ্লীল ভিডিও দেখাতেন!

ঢাকা : এবার ভারতের জনপ্রিয় এক কোরিওগ্রাফারের বিরুদ্ধে #মিটু অভিযোগ উঠেছে। অভিযোগ ওঠা ওই কোরিওগ্রাফারের নাম গণেশ আচারিয়া।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন বলছে, বর্তমানে ভারতীয় ফিল্ম এবং টেলিভিশন কোরিওগ্রাফার অ্যাসোসিয়েশন’ এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি। এই গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব নেওয়ার পরেই নাকি এক নারী সহকর্মীকে হেনস্তা করেন তিনি। সম্প্রতি এ ঘটনায় হেনস্তার শিকার ওই নারী আম্বোলি থানায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পাশাপাশি ৩৩ বছর বয়সী ওই নারী মহারাষ্ট্রের মহিলা কমিশনেও অভিযোগ জানিয়েছেন।

ওই নারীর দাবি, এই গুরুত্বপূর্ণ পদে আসীন হওয়ার পর থেকেই নানা ভাবে তাকে হেনস্থা করেছেন গণেশ। এমনকি গণেশের নানা কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তার কাজ কেড়ে নিয়েছেন বলেও অভিযোগ করেছেন তিনি।

তিনি এও অভিযোগ করেন, শুধু জোর করে অশ্লীল ভিডিও দেখানো নয়, তার আয় থেকে একটা অংশ কমিশনও দাবি করেছিলেন গণেশ।
এর আগেও হেনস্থার অভিযোগে নাম জড়িয়েছে এই কোরিওগ্রাফারের। বলিউডে #মিটু অভিযোগ প্রথম এনেছিলেন তনুশ্রী দত্ত। বহুদিন বিনোদন জগতের আড়ালে থাকার পর আচমকাই লাইমলাইটে চলে আসেন তনুশ্রী। যৌন হেনস্তার অভিযোগ তোলেন নানা পাটেকর, গণেশ আচারিয়া-সহ বলিউডের একাধিক ব্যক্তিত্বের বিরুদ্ধে। সেসময় গণেশ আচারিয়ার বিরুদ্ধে এফআইআরও দায়ের করেন তনুশ্রী দত্ত।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!