• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নারীদের পেট দেখে জানা যাবে অনেক অজানা বিষয়


লাইফস্টাইল ডেস্ক ডিসেম্বর ১৫, ২০১৭, ০৪:৪০ পিএম
নারীদের পেট দেখে জানা যাবে অনেক অজানা বিষয়

ঢাকা : জ্যোতিষ বিদ্যায় সামুদ্রিক শাস্ত্র এমনই একটি দিক, যা থেকে খোঁজ পাওয়া যায় বহুবিধ বিষয়ের। মূলত কোনও মানুষের দেহের সৌষ্ঠব দেখে জানতে পারা যায় তাঁর চরিত্রের অনেক অজানা দিক। কীভাবে জানা যাবে, তা দেখে নিন।

পেটে লম্বা লোম : যে মহিলাদের পেটে লম্বা গোছের লোম থাকে তাঁরা বিয়ের পর প্রবল সম্পত্তির অধিকারী হন জীবনের একটা সময়ে। এঁদের মান সম্মানও সমাজে বেশ উচ্চ পর্যায়ে থাকে।

ঘড়ার আকারের পেট : যে মহিলাদের পেটের আকার ঘড়ার মতো হয়ে থাকে, তাঁদের জীবন লড়াইবহুল হয়। এবা বর্হিমুখী হন, তবে কেরিয়ারের দিক থেকে এঁরা সফল হন।

ফোলা পেট : যাঁদের পেটের গড়ন একটু ফোলা মতো, সেই মহিলারা বোঝদার হন। পাশাপাশি এঁরা খুবই পরিশ্রমী মানুষ হন। তবে এঁদের কাছের মানুষের থেকে যতটা আদর যত্ন পাওয়া উচিত এঁরা তা পাননা।

ডানদিকে ঝুঁকে থাকা নাভি : যে মহিলাদের নাভি ডানদিকে একটু ঝোঁকা থাকে, তাঁরা বেশ ভাগ্যবতী হন। এঁরা বেশ ভালোরকম বাস্তববাদী হয়ে থাকেন।

ফর্সা ও পাতলা পেট : যদি কোনও মহিলার পেট ফর্সা ও পাতলা গড়নের হয়, তাহলে সেই মহিলা রাজসুক ভোগ করেন জীবনের একটা অংশে গিয়ে। এঁরা বিবাহ সূত্রে বা নিজের দৌলতেই খুবই উচ্চ সামাজিক অবস্থান পান, এঁরা সম্মানও ভোগ করে অনেক।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!