• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নালিশের রাজনীতি করছে বিএনপি : সেতুমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৮, ২০১৬, ০১:১২ পিএম
নালিশের রাজনীতি করছে বিএনপি : সেতুমন্ত্রী

সোনালীনিউজ ডেস্ক

বিএনপি আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে নালিশের রাজনীতির ওপর বেশি গুরুত্ব দিচ্ছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

তিনি বলেন, রাজনীতি বাদ দিয়ে এখন একটি নালিশি দলে পরিণত হয়েছে বিএনপি। তারা নির্বাচনে অংশগ্রহণের আগেই হেরে যায়, এটা তাদের সমস্যা।

আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের সালনায় বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের সামনে একটি ফুটওভার ব্রিজ উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

এ সময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুলের সাম্প্রতিক এক অভিযোগের কথা উল্লেখ করে সেতুমন্ত্রী পাল্টা প্রশ্ন করেন, ‘তিনি বলেছেন, আমরা নাকি দখলের প্রকল্প হাতে নিয়েছি। আমি তাঁকে প্রশ্ন করতে চাই, আমরা যদি দখলই করি, তাহলে তাঁর ভাই ঠাকুরগাঁও পৌর নির্বাচনে বিএনপির টিকেটে মেয়র হলেন কী করে? বিএনপি কি তাহলে দখল করে জয়ী হয়েছে?’

এ সময় বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) অধ্যাপক ড. মাহবুবর রহমান, সড়ক বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুরের জেলা প্রশাসক এস এম আলম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/আমা

Wordbridge School
Link copied!