• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নাসিরের সেঞ্চুরি, রুবেলের ৭ উইকেট


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১১, ২০১৯, ০৮:২৯ পিএম
নাসিরের সেঞ্চুরি, রুবেলের ৭ উইকেট

ঢাকা: জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় দিনে ক্যারিয়ার সেরা বোলিং করেছেন রুবেল হোসেন। আগুন ঝরা বোলিংয়ে একাই সাতটি উইকেট তুলে নিয়ে রাজশাহীকে অল্প রানেই গুটিয়ে দিয়েছেন এই পেসার। অন্যদিকে, ঢাকা বিভাগের বিপক্ষে দারুণ এক সেঞ্চুরি তুলে অপরাজিত রয়েছেন নাসির হোসেন। ঢাকা মহানগরের হয়ে দারুণ ব্যাটিং করেছেন আজমির আহমেদ ও মার্শাল আইয়ুব। 

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বৃষ্টির কারণে প্রথম দিনে একটি বলও মাঠে গড়ায়নি। দ্বিতীয় দিনে টস হেরে ব্যাট করতে নেমে রুবেল হোসেনের তোপে পড়ে রাজশাহী। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে মাত্র ১৫১ রানে গুটিয়ে যায় তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৪৮ রান করেন আট নম্বরে নামা সানজামুল ইসলাম। ৫১ রানের খরচায় ৭টি উইকেট নিয়েছেন রুবেল হোসেন। প্রথম শ্রেণীর ক্রিকেটে এটা তার সেরা বোলিং ফিগার।

নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে দিন শেষে ৪ উইকেটে ১৫৪ রান তুলেছে খুলনা। দলীয় ৪৫ রানে দুই ওপেনারকে হারানোর পর অমিত মজুমদারের সঙ্গে ৯৬ রানের জুটি গড়েন তুষার ইমরান। দু’জনই ফিফটি তুলে নিয়েছেন। তুষার ৫৮ ও অমিত ৫৮ রান করেন। রাজশাহীর পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন মোহর শেখ অন্তর ও মুক্তার আলী।
 
সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!