• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নিকের ডায়াবেটিস নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা


বিনোদন ডেস্ক নভেম্বর ১৮, ২০১৮, ০৩:১২ পিএম
নিকের ডায়াবেটিস নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

 বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর বাগদত্তা নিক জোনাস। ছবি : সংগৃহীত



ঢাকা: আর কিছুদিন পরই মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। ব্যক্তিগত জীবন, প্রেম-বিয়ে নিয়ে প্রায় প্রতিদিনই খবরের শিরোনাম হচ্ছেন ‘নিয়াঙ্কা’। ভক্তরা নিক-প্রিয়াঙ্কা জুটিকে নিয়াঙ্কা বলেই ডাকেন।

সম্প্রতি নিক জোনাস খবরের শিরোনাম হয়েছেন তাঁর ডায়াবেটিস আছে এমন খবর প্রকাশের পর। বহু বছর ধরেই ডায়াবেটিসে ভুগছেন প্রিয়াঙ্কার হবু বর ও বাগদত্তা নিক। ১৩ বছর আগে যেদিন তাঁর ডায়াবেটিস ধরা পড়েছিল, সেদিনকার ও বর্তমানের দুটি ছবিও শেয়ার দেন নিক।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিক জোনাস জানান, অনেক বছর আগে তাঁর টাইপ-১ ডায়াবেটিস ধরা পড়ে। তিনি আরো জানান, প্রতিদিন নানা কাজের মাধ্যমে কীভাবে তিনি এই রোগের সঙ্গে যুদ্ধ করে চলেছেন। তবে ডায়াবেটিস এখন তাঁর পূর্ণ নিয়ন্ত্রণে।

ইনস্টাগ্রামে নিক লেখেন, ‘১৩ বছর আগে আজকের এই দিনে আমার টাইপ-১ ডায়াবেটিস ধরা পড়েছিল। বাঁ পাশের ছবিটি এর কয়েক সপ্তাহ আগে তোলা। ব্লাড সুগার খুব বেড়ে গিয়েছিল, কমে গিয়েছিল ১০০ পাউন্ড ওজন; পরে ডাক্তারের কাছে গেলে ডায়াবেটিস ধরা পড়ে। ডানের ছবিটি এখনকার। সুখী ও স্বাস্থ্যবান।’

মার্কিন এই সংগীতশিল্পী ও গীতিকার আরো জানান, স্বাস্থ্যকে অগ্রাধিকার দিয়ে ও স্বাস্থ্যসম্মত খাবার খেয়ে তিনি রক্তে শর্করার পরিমাণ নিয়ন্ত্রণে রেখেছেন। এখন তাঁর জীবন পূর্ণ নিয়ন্ত্রণে।

‘শারীরিক সুস্থতাকে অগ্রাধিকার দিয়ে, ব্যায়ামাদি করে ও স্বাস্থ্যকর খাবার খেয়ে ব্লাড সুগার নিয়ন্ত্রণে রেখেছি। এখন এই রোগ পূর্ণ নিয়ন্ত্রণে। আমার পরিবারের লোকজন ও ভালোবাসার একজনের প্রতি আমি কৃতজ্ঞ, প্রতিটি পদক্ষেপে তাঁরা সহায়তা করেছেন। ভালো জীবনযাপনের চেয়ে বড় কিছু নেই। পরামর্শ ও সহায়তার জন্য আমার সব ভক্তকে ধন্যবাদ, তোমাদের সবাইকে ভালোবাসি,’ লেখেন নিক জোনাস।

নিক জোনাসের বয়স ২৬ আর প্রিয়াঙ্কা চোপড়ার বয়স ৩৬ বছর।

হবু বরের ওই পোস্টে আদুরে উত্তর দিয়েছেন প্রেমময়ী প্রিয়াঙ্কা চোপড়া। মন্তব্যের ঘরে লিখেছেন, ‘তোমার সবকিছুই স্পেশাল। ডায়াবেটিস থাকুক আর না থাকুক।’ সঙ্গে একটি চুমুর ইমোকনও জুড়ে দিয়েছেন পিসি। ভক্তরা প্রিয়াঙ্কাকে পিসি বলে ডাকেন।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠান শুরু হবে চলতি মাসের ৩০ তারিখ, চলবে ২ ডিসেম্বর পর্যন্ত। গত ১৮ আগস্ট মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসভবনে সনাতন রীতি মেনে তাঁদের আংটিবদল হয়।

যোধপুরের উমেদ ভবন প্রাসাদে ভারতীয় ঐতিহ্য ও সনাতন রীতিনীতি মেনেই গাঁটছড়া বাঁধবেন নিয়াঙ্কা। সম্প্রতি প্রিয়াঙ্কার মা মধু চোপড়া উমেদ ভবন প্রাসাদ ঘুরে এসেছেন। রাজকীয় বিয়ের অনুষ্ঠানে যাতে কোনো ত্রুটি না থাকে, সে জন্যই প্রাসাদ কর্তৃপক্ষের সঙ্গে দেখা করেছেন তিনি। সূত্র : বলিউড বাবল

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!