• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিকের সাবেক প্রেমিকাকে প্রিয়াঙ্কার গালি!


বিনোদন প্রতিবেদক মার্চ ২৪, ২০১৯, ১২:৪৪ পিএম
নিকের সাবেক প্রেমিকাকে প্রিয়াঙ্কার গালি!

ঢাকা : গত বছরের ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করে নামের শেষে জোনাস যুক্ত করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই নায়িকা, গায়িকা ও সাবেক বিশ্বসুন্দরীর পুরো নাম এখন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

বিয়ের পর বয়সে ১০ বছরের ছোট নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সখ্য নজর কেড়েছে সবার। নিকের সুখী দাম্পত্য জীবন সম্ভবত সহ্য হচ্ছে তার সাবেক প্রেমিকা মার্কিন গায়িকা মাইলি সাইরাসের।

সম্প্রতি তিনি নিকের সঙ্গে প্রেম চলার সময়ে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ছবি দেখে অতীতের ছবিগুলো চমৎকার বলে মন্তব্য করেন নিক। পরে সেই মন্তব্যের স্ক্রিনশট ফাঁস করে আরেকটি পোস্ট দেন মাইলি। মূলত এরপরই ভদ্রভাষায় নিকের সাবেক প্রেমিকাকে গালি দেন দেশি গার্ল প্রিয়াঙ্কা।

নিক-প্রিয়াঙ্কার বিয়ের মাস না পেরোতেই গত বছরের ২৩ ডিসেম্বর মাইলি সাইরাস বিয়ে করেন হলিউড অভিনেতা লিয়াম হেমসওয়ার্থকে। সাবেক প্রেমিক নিকের বিয়ের পরপরই মাইলিরও বিয়ে করার বিষয়টি নেহাত কাকতাল নাকি ইচ্ছাকৃত তা অবশ্য জানা যায়নি।

নিকের সঙ্গে মাইলির প্রেম ছিলো ২০০৬ সালের জুন থেকে ২০০৭ সালের ডিসেম্বর পর্যন্ত। তখন নিক জোনাসের গানের দল নিক ব্রাদার্সের টি-শার্ট পরে ছবি তুলেছিলেন মাইলি। সম্প্রতি তিনি সেই সময়ে তোলা ছবিই পোস্ট করেন ইনস্টাগ্রামে। ছবি দেখে নিক মন্তব্য করেন, কী চমৎকার অতীতের এই ছবিগুলো!

মাইলির ইনবক্সে নিক এই মন্তব্য করেছিলেন শুধু মাইলির জন্যই। কিন্তু নিকের ব্যক্তিগত সেই মন্তব্য ঢোল পিটিয়ে সবাইকে জানিয়ে দেন মাইলি। তিনি নিকের মন্তব্যের স্ক্রিনশট নিয়ে আরেক পোস্টে লেখেন, অতীতে আমার সামাজিক জীবন কত সুন্দর ছিলো তা আমার সাবেক প্রেমিকও জানে।

মাইলির এমন কাণ্ডের পর আর চুপ থাকতে পারেননি প্রিয়াঙ্কা। মাইলিকে ভদ্রভাষায় গালি দিয়ে এক হাত নিয়ে নিয়েছেন। স্বামীর প্রতি সমর্থন জানিয়ে মাইলির পোস্টে প্রিয়াঙ্কা মন্তব্য করেন, লোল, হাহাহা..আমার স্বামী ঠিকই বলেছে। ছবিগুলো চমৎকার।

উল্লেখ্য, এলওএল কিংবা লোল হলো লাফ আউট লাউড বা লটস অব লাফের সংক্ষিপ্ত রূপ। অন্তর্জালে এটিকে গালি হিসেবে ব্যবহার করেন নেটিজেনরা। বাংলা করলে এর অর্থ দাঁড়ায় উচ্চ শব্দে হাসা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!