• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
ঝিনাইদহ-২ আসন

নিজ বাসায় অবরুদ্ধ বিএনপি প্রার্থী


ঝিনাইদহ প্রতিনিধি ডিসেম্বর ১৭, ২০১৮, ০৬:২৭ পিএম
নিজ বাসায় অবরুদ্ধ বিএনপি প্রার্থী

ঝিনাইদহ : ঝিনাইদহ-২ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী অ্যাড. আব্দুল মজিদ নিজ বাসায় অবরুদ্ধ। তিনি নৌকার সমর্থকদের হামলা ও হুমকির কারণে মাঠে নামতে পারছেন না। ফলে গ্রামে গ্রামে গণসংযোগ তো দূরের কথা নির্বাচনী পোস্টার, ব্যানার ও হ্যন্ডবিল পর্যন্ত তিনি পাঠাতে পারছেন না। যারা তার বাসায় এসব নিতে আসছেন তাদেরকে মারধর করা হচ্ছে।

মজিদ অভিযোগ করেন যে মুহূর্তে গোটা জাতি বিজয় দিবস পালন করছে। সেই মুহূর্তে আমি নিজ বাসায় বন্দি। কর্মী সমর্থকদের নিয়ে আমি শহর, ইউনিয়ন, পাড়া, মহল্লা ও গ্রামে যেতে পারছি না। আমার গণসংযোগের খবর পেয়েই নৌকার সমর্থকরা অস্ত্রশস্ত্র নিয়ে আগে থেকেই ওঁৎ পেতে থাকছে। এ অবস্থায় গ্রাম থেকে আমার শহরের বাসায় নেতাকর্মীরা পোস্টার, ব্যানার ও হ্যন্ডবিল নিতে আসছে। তাদেরও মারধর করা হচ্ছে।

শহরের পবহাটী গ্রামের সৃজনী মোড়, উজির আলী স্কুলের সামনে ও কলাবাগান পাড়ায় স্বসস্ত্র প্রহরা বসানো হয়েছে চিহ্নিত সন্ত্রাসীদের। এই সন্ত্রাসীরা গত ৩/৪ দিনে আমার অনন্ত ১৫/২০ জন নেতাকর্মীকে মারধর করেছে। মজিদ সংবাদ মাধ্যমে পাঠানো একই-মেইল বার্তা ও জেলা রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগপত্রে এসব কথা উল্লেখ করেন। তিনি দাবি করেন আমার নির্বাচনী এলাকায় ন্যায় বিচার তো দূরের কথা ন্যুনতম কোনো মানবিকতা ও মানবাধিকার মানা হচ্ছে না।

এদিকে ঝিনাইদহ-৪ আসনে কালীগঞ্জ উপজেলার চাপরাইল বাজারে বিএনপি প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ গণসংযোগ শেষে ফেরার পর বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা ও ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ করা হয়েছে। রোববার রাতে এই হামলায় ৫ জন আহত হন। প্রতিপক্ষরা চাপরাইল বাজারের মাংস ব্যবসায়ী ফুল মিয়ার ৭০ হাজার টাকা লুট করে। তার দোকানে আগুন ধরিয়ে দেয়। গোমরাইল বাজারের নাজমুলকে মারধর করে বলে ফিরোজ এক লিখিত অভিযোগে জানান। তবে কালীগঞ্জ থানার ওসি ইউনুস আলী এসব খবর অস্বীকার করে জানান এসব খবর আমাকে কেউ জানায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!