• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নিজ বাড়ীতে আইসোলেশন সেন্টার করার প্রস্তাব বিএনপি নেতার


সিরাজগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২৩, ২০২০, ০৭:২৯ এএম
নিজ বাড়ীতে আইসোলেশন সেন্টার করার প্রস্তাব বিএনপি নেতার

সিরাজগঞ্জ : আইসোলেশন সেন্টার ও করোনা ভাইরাসে আক্রান্তদের জন্য নিজর বাড়ি ব্যবহারের জেলা সিভিল সার্জনকে লিখিত প্রস্তাব দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজর মুহাম্মদ হানিফ (অব.)।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজর মুহাম্মদ হানিফ (অব.) এ তথ্য নিশ্চিত করে বলেন, বিশ্বব্যাপী মরণব্যধি করোনা ভাইরাসের করাল গ্রাস থেকে সিরাজগঞ্জ জেলাও নিরাপদ ও মুক্ত নয়। ইতোমধ্যে একাধিক ব্যক্তি এই ভাইরাসে আক্রান্ত হয়েছে।

এ অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের আইসোলেশনের জন্য আবাসন প্রয়োজন হলে আমার শহরের ভাসানী রোডের বাড়িটি আইসোলেশনের সেন্টার ও ভাইরাসে আক্রান্তদের ব্যবহারের প্রস্তাব দেয়া হয়েছে। এ বিষয়ে বিএনপি নেতা হানিফ তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন করতে আমার পক্ষ থেকে সিরাজগঞ্জে মাইকিং করা হয়েছে এবং দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হচ্ছে।

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা.জাহিদুল ইসলাম বলেন, বিএনপি নেতার প্রস্তাবটি ভালো। জেলা প্রশাসক করোনা প্রতিরোধ কমিটির সভাপতি। তার বরাবর আবেদন করতে হবে। তিনি অনুমতি দিলেই প্রয়োজন হলে আমরা ওই বাড়ি ব্যবহার করতে পারবো।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!