• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

নিজেদের বিয়ের চেয়েও তাদের কাছে আম্বানি-কন্যার বিয়ে বড়!


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১৫, ২০১৮, ০২:১০ পিএম
নিজেদের বিয়ের চেয়েও তাদের কাছে আম্বানি-কন্যার বিয়ে বড়!

ঢাকা : নির্ধারিত দিনের ৪৮ ঘন্টা আগেই নিজেদের বিয়েটা সেরে ফেললেন সাইনা নেওয়াল-ক্যাশপ জুটি। বিয়ের পর সাইনা যা করেছেন তা সবাইকে অবাক করবে। শুক্রবার বিয়ে সেরেই সাইনা ছুটলেন মুকেশ আম্বানি কন্যা ঈশার বিয়ের রিসেপশনে হাজিরা দিতে। অবাক লাগলেও এটাই সত্যি।

বিয়ের ছবি প্রকাশ্যে আসার ঘন্টাতিনেক আগেই সামাজিক যোগাযোগের মাধ্যমে বিমান সফরের কথা  জানিয়েছিলেন সাইনা। সেই টুইটের কয়েক ঘন্টা পরই পারুপল্লির সঙ্গে চার হাত এক হওয়ার ছবি পোস্ট করে সকলকে চমকে দেন ব্যাডমিন্টন সুন্দরী। বিয়ে নিয়ে সাইনার এমন লুকোচুরির ঘটনায় চমকে যান অনেকেই। যদিও এরপর ক্রীড়াপ্রেমীদের শুভেচ্ছায় ভেসে যান সাইনা-কাশ্যপ। বিয়ের সাজে সাইনার পোস্ট করা ছবি যথারীতি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। কিন্তু চমক বাকি ছিল তখনও।

এর ঠিক কয়েকঘন্টা পর টুইটারে একটি পোস্ট করেন অলিম্পিক ব্রোঞ্জজয়ী সাইনা। কালো পোশাকে নতুন সাজে নিজের ছবি পোস্ট করে ব্যাডমিন্টন সুন্দরী লিখেছেন, ‘আজ রাতে ঈশা-আনন্দের রিসেপশনে।’ ব্যস, সেই ছবি পোস্ট হতেই সমালোচনা শুরু হয়ে যায়। নিজের বিয়ের দিনে ব্যস্ততা, বিশেষ মুহূর্ত কাটিয়ে উঠে কীভাবে সাইনা পৌঁছালেন আম্বানি-কন্যার বিয়ের রিসেপশন অনুষ্ঠানে? উত্তর যদিও অজানা এখনও।

ব্যাডমিন্টন সার্কিট থেকেই একে অপরের পরিচয় সাইনা-কাশ্যপ দুজনের। শাটলার হিসেবে সফল দুজনেই। তবে ক্যাশপের চেয়ে দেশকে অনেক বেশি পদক এনে দিয়েছেন সাইনা। ২০০৫ থেকে দু’জনেই পুল্লেলা গোপীচাঁদের কাছে ট্রেনিং শুরু করেন। বাকিটা ইতিহাস৷ দেশের হয়ে প্রায় ২০টি মেজর খেতাব জিতেছেন সাইনা। এর মধ্যে রয়েছে লন্ডন অলিম্পিকে (২০১২) ব্রোঞ্জ এবং ২০১০ ও ২০১৮ কমনওয়েলথ গেমসে সোনা।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!