• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিজেদের বিয়ের জন্য রাখা টাকা অসহায়দের দিয়ে দিলেন তারা


কক্সবাজার প্রতিনিধি মার্চ ২৮, ২০২০, ০৫:১২ পিএম
নিজেদের বিয়ের জন্য রাখা টাকা অসহায়দের দিয়ে দিলেন তারা

কক্সবাজার: বিয়ের জন্য কমিউনিটি সেন্টার, বর যাত্রা, কনে আর বর এর জামা কাপড় ও হলুদের সব আয়োজন করা হয়েছিলো। দাওয়াত দেয়া হয়েছিলো অতিথিদের। গতকাল ২৭শে মার্চ উখিয়ার পালং গার্ডেনে অনুষ্ঠিত হতো উখিয়ার কুতুপালং বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি তরুণ সমাজ সেবক হেলাল উদ্দিন ও উম্মে সালমা দম্পতির বিয়ে।

করোনা সংক্রমনের কারনে স্থগিত হয়েছে বিয়ের সব আনুষ্ঠানিকতা। তাই বিয়ের আনুষ্ঠানিকতার টাকা করোনার কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের কাছে দান করেছে এই নতুন যুগল।

হেলাল ও সালমা দম্পতি জানিয়েছে, পারিবারিক ভাবে শুক্রবার (২৭ মার্চ) নিজ বাসায় বিয়ে সম্পন্ন হয়। দুই পরিবারা অভিভাবকরা কাজী ও হুজুর দিয়ে অনাড়ম্বর ভাবে বিয়ে পড়ানো হয়। কোন অতিথি আমন্ত্রন করা হয়নি, ছিলোনা কোন আয়োজন। বিয়ের খরচের সব টাকা নিয়ে এখন অসহায় মানুষের পাশে দাড়াচ্ছি।

ইতিমধ্যে ৫০ হাজার টাকা কক্সবাজারের দুটি করোনা সহায়তা তহবিলে প্রদান করেছি। পর্যায়ক্রমে আরো অসহায় মানুষের পাশে দাড়াতে চাই।

হেলাল আরো বলেন,আমাদের সব আয়োজনই ছিলো কিন্তু দেশের সাম্প্রতিক করোনা ভাইরাসের কারনে আমরা পারিবারিক ভাবে সিদ্ধান্ত নিই কোন অনুষ্ঠান না করার। তাই সিদ্ধান্ত নিয়েছি অসহায় মানুষগুলোর পাশে দাড়াতে।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!