• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নিজের নিরাপত্তা দাবি করলেন শাহ মোয়াজ্জেম হোসেন


মুন্সীগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২৩, ২০১৮, ১২:৩৮ পিএম
নিজের নিরাপত্তা দাবি করলেন শাহ মোয়াজ্জেম হোসেন

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ-১ আসনের (শ্রীনগর-সিরাজদিখান) বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেন মুন্সীগঞ্জে পুলিশের বিরুদ্বে পক্ষপাতিত্বের অভিযোগ এনে তাদের প্রত্যাহার দাবী করেন। পুলিশ প্রশাসনকে নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের আহ্বান জানান।

শনিবার (২২ ডিসেম্বর) রাত ৯ টার দিকে শাহ মোয়াজ্জেম হোসেন মুন্সীগঞ্জ সদর উপজেলা বিএনপি কার্যালয় ও জাতীয় ঐক্য পরিষদের প্রধান কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে বলেন, শ্রীনগর ও সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নৌকা প্রার্থীর পক্ষে কাজ করছেন।

তার আসনে নির্বাচনের কোন পরিবেশ নেই, প্রশাসনের অনুমতি না পাওয়ায় কোথাও কোন জনসভা করা যাচ্ছে না। প্রতিদিন সাজানো নাটকে, সাজানো মামলায় নেতা-কর্মীদের গ্রেফতার করে আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে।

তিনি বলেন, এটি কোন নির্বাচন নয়, এটি চর দখল। দেশের মানুষের ভোট দেযার অধিকার নেই। সাংবাদিক সম্মেলনে শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, পুলিশ সুপারের বিরুদ্বে পক্ষ পাতিত্বের অভিযোগ এবং নিজের নিরাপত্তা দাবী করে জেলা রিটার্নি অফিসার ও জেলা প্রশাসকের নিকট লিখিত আবেদন জানাবেন।

এ সময় মুন্সীগঞ্জ-৩ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ও জেলা বিএনপি সভাপতি আ: হাই ,সদর উপজেলা  বিএনপি সভাপতি  মো: মহিউদ্দিন, উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!