• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিজের ভোটই দিতে পারেননি আ.লীগ প্রার্থী শফিউল


নিজস্ব প্রতিবেদক মার্চ ২১, ২০২০, ১১:৪৯ এএম
নিজের ভোটই দিতে পারেননি আ.লীগ প্রার্থী শফিউল

ঢাকা : আঙুলের ছাপ ও জাতীয় পরিচয়পত্রের নম্বর না মেলায় ভোট দিতে পারেননি ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দীন। তিনি রাজধানীর উত্তরার ভোটার। মাইগ্রেট করে এ আসনের ভোটার হয়েছিলেন।
 
শনিবার (২১ মার্চ) সকাল ৯টা ৫৩ মিনিটে ভোট দিতে আসেন রাজধানীর কলাবাগান লেক সার্কাস স্কুল ভোটকেন্দ্রে। এ আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ হচ্ছে। কিন্তু আঙুলের ছাপ না মেলায় তিনি ভোট দিতে পারেননি। তাঁর জাতীয় পরিচয়পত্রের নম্বরও মেলেনি। সার্ভারেও নৌকার প্রার্থীর নাম নেই।

এ ব্যাপারে প্রিসাইডিং কর্মকর্তা আহসানুল হক বলেন, শফিউল ইসলাম রাজধানীর উত্তরার ভোটার। তিনি মাইগ্রেট করে ঢাকা-১০ আসনের ভোটার হয়েছেন। কিন্তু কোনো সমস্যার কারণে হয়তো ঠিকমতো মাইগ্রেট হয়নি। সকাল পৌনে ১১টা পর্যন্ত শফিউল ইসলাম ভোট দিতে পারেন নি। 

এদিকে, করোনা আতঙ্কের মধ্যেই চলছে ঢাকা-১০ আসনের উপ-নির্বাচন। ভোটাররা বুথে প্রবেশের আগে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত জীবাণূ মুক্ত করে নিচ্ছেন। 

শনিবার (২১ মার্চ) সকাল ৯টা থেকে শুরু হয় ঢাকা-১০ আসনের ১১৭টি ভোট কেন্দ্রের ৭৭৬টি ভোটকক্ষে এ ভোটগ্রহণ চলছে। এ নির্বাচনে ইভিএম মেশিনে শতভাগ ভোট নেওয়ায় ভোটারদের বাধ্য হয়ে একই মেশিন স্পর্শ করতে হচ্ছে। ফলে এ অবস্থায় করোনা সংক্রমণেরও ঝুঁকি থাকছে। এ প্রেক্ষাপটে সাবধানতা হিসেবে হ্যান্ড স্যানিটাইজারে হাত পরিষ্কার করে ভোট দিচ্ছেন ভোটাররা। 

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!