• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নির্বাচন ঘনিয়ে আসলেও থেমে নেই গ্রেপ্তার


ঝিনাইদহ প্রতিনিধি নভেম্বর ১৯, ২০১৮, ০২:৫৭ পিএম
নির্বাচন ঘনিয়ে আসলেও থেমে নেই গ্রেপ্তার

প্রতীকী ছবি

ঝিনাইদহ : ঝিনাইদহ জেলা পুলিশের অভিযানে সোমবার (১৯ নভেম্বর) ৪৮ জন গ্রেপ্তার হয়েছে। রোববার থেকে সোমবার সকাল পর্যন্ত সারা জেলা থেকে ৪৮ জনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে ঝিনাইদহ ডিএসবি। ডিএসবির এক ক্ষুদে বার্তায় বলা হয়েছে জেলাব্যাপী পরিচালিত অভিযানে নিয়মিত মামলা ও ওয়ারেন্টভুক্ত ৪৮ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

এর মধ্যে ঝিনাইদহ সদর উপজেলায় ১৭ জন, হরিণাকুন্ডুতে ৩, কোটচাঁদপুরে ৭, শৈলকুপায় ৮, মহেশপুরে ৬, কালীগঞ্জে ৭ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে কোনো রাজনৈতিক নেতাকর্মী নেই বলেও পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস বলেন, কোনো রাজনৈতিক হয়রানির জন্য অভিযান পরিচালিত হচ্ছে না। কেবল নিয়মিত মামলার ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেপ্তার করা হচ্ছে।

অন্যদিকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি মসিউর রহমান মুঠোফোনে সংবাদ মাধ্যমের কাছে অভিযোগ করেন, সদর উপজেলার ডাকবাংলা ও হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তারা বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে এলাকা ছেড়ে চলে যাওয়ার হুমকি দিচ্ছে। নির্বাচনের তারিখ ঘোষণার পর পুলিশের এ ধরণের অভিযান সম্পূর্ণ বেআইনি বলেও তিনি দাবি করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!