• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নির্বাচন পেছানোয় খুশি বিএনপির প্রার্থীরা


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৯, ২০২০, ০৯:৪১ এএম
নির্বাচন পেছানোয় খুশি বিএনপির প্রার্থীরা

ঢাকা : সনাতন ধর্মাবলম্বীদের সরস্বতী পূজার কথা বিবেচনায় এনে ঢাকা সিটি নির্বাচনের তারিখ একদিন পেছানোয় সন্তুষ্টি প্রকাশ করেছেন বিএনপি মনোনীত দুই মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

শনিবার (১৮ জানুয়ারি) রাতে ধানের শীষের দুই মেয়র প্রার্থী তাদের প্রতিক্রিয়া জানান।

গোপীবাগে নিজের বাসভবন থেকে ইশরাক বলেন, আমি খুশি কারণ নির্বাচন কমিশন একটি ভালো সিদ্ধান্ত নিয়েছে। আমি মনে করি যখন তফসিল ঘোষণা করা হয় তখনই বিষয়টি বিবেচনায় রাখা উচিত ছিল। এটি একটা ভালো পদক্ষেপ হয়েছে। আমি আশা করছি হিন্দু ধর্মালম্বীরা এতে আনন্দিত হবেন। 

গুলশানের বাসভবন থেকে তাবিথ আউয়াল বলেন, আমি খুশি। আমি সাদুবাদ জানাচ্ছি জনগণের পক্ষে বা জনগণের দাবিতে নির্বাচন কমিশন একটা চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন। সেটা আরো আগে নেয়া উচিত ছিল। আগে না নেয়া বলেই কিন্তু আবারো নির্বাচন কমিশন তার ব্যর্থতা ও অযোগ্যতার প্রমাণ দিয়েছেন।

তাবিদ আরো বলেন, ১ ফেব্রুয়ারি নির্বাচনে লড়াইয়ের জন্য আমি প্রস্তুত। আপনারাও প্রস্তুত থাকেন। অবশ্যই নিজের ভোট নিজেরা দেবে ভোট কেন্দ্রে গিয়ে। সবাই প্রস্তুতি নিন।

উল্লেখ্য ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ৩০ জানুয়ারির পরিবর্তে ১ ফেব্রুয়ারি নতুন তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এজন্য চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার সময় সূচিও পেছানো হয়েছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!