• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নির্বাচন সুষ্ঠু করতে আ. লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন


ঝিনাইদহ প্রতিনিধি মার্চ ২২, ২০১৯, ০৩:৫২ পিএম
নির্বাচন সুষ্ঠু করতে আ. লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

ছবি : সোনালীনিউজ

ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করার দাবিতে স্বতন্ত্র আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী জে এম রশীদুল আলমের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১১টার দিকে হাটের রাস্তা রাসেল চত্তরের প্রধান নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জে,এম রশিদুল আলম লিখিত বক্তব্য পাঠ করে অভিযোগ করেন, ২৪ মার্চ তৃতীয় ধাপে সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে তিনি দোয়াত কলম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে তফসিল ঘোষণার পর থেকে প্রতিপক্ষ নৌকার চেয়ারম্যান প্রার্থীর লোকজন নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করে ভোটারদের হুমকি, ধামকি দিয়ে এলাকায় ক্রাস সৃষ্টি করে চলেছে।

তার নির্বাচনী প্রচার-প্রচারণায় বাধা দিতে বিভিন্ন ইউনিয়নে দোয়াত কলমের নির্বাচনী অফিসে হামলা, ভাঙচুর, প্রচার মাইকে বাধা, পোস্টার ছিড়া ও তার কর্মীদের মারপিট করার অভিযোগ করেন। তিনি আরও বলেন, প্রতিপক্ষ নৌকার প্রার্থী পরাজয় নিশ্চিতভাবে এসব তাণ্ডবলীলা চালিয়ে ভোটারদের মাঝে আতংক সৃষ্টি করছেন।

তিনি সংবাদ সম্মেলনে অবিলম্বে নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে দাবি জানান, নিরপেক্ষ নির্বাচন, ভোট কেন্দ্রে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা, ভোটারদের বাধাহীনভাবে ভোট কেন্দ্রে আসার সুযোগসহ আচরণবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানান। এ সংবাদ সম্মেলনে সদর উপজেলার পদ্মাকর ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, দোগাছি ইউপি চেয়ারম্যান ইসাহাক জোয়ারদার ও নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান কবির হোসেন বিশ্বাসসহ তার কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!